ভয়াবহ সড়ক দুর্ঘটনার ২ ভারতীয় অভিনেতা নিহত

Feature Image

শ্যুটিং সেরে ফেরার পথে মুম্বই-আমদাবাদ জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনার সম্মুখীন কালারসে সম্প্রচারিত পৌরানিক শো মহাকালী-অন্থ হি আরম্ভ হ্যায়-এর দুই অভিনেতা। তাঁরা যে গাড়িটি চালাচ্ছিলেন, সেটি সজোরে গিয়ে ধাক্কা মেরেছে জাতীয় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে।

নিহত দুই অভিনেতা হলেন গগন কাঙ এবং অরিজিত লাভানিয়া। গুজরাতের উম্বারগাঁওয়ে দুদিন শ্যুটিং ছিল তাঁদের। সেখানেই শ্যুটিং শেষ করে মুম্বই ফিরছিলেন দুই অভিনেতা।

দুর্ঘটনার তীব্রতা এতটাই মারাত্মক ছিল যে অভিনেতাদের গাড়িটির ছাদের একটা অংশ উড়ে গেছে। সিরিয়ালের দুই অভিনেতার আকস্মিক এই মৃত্যুতে শোকস্থব্ধ শোয়ের প্রোডিউসার সিদ্ধার্থ কুমার তিওয়ারি। দুর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়ে সমবেদনা জানিয়েছেন সিদ্ধার্থ। এই ক্ষতি অপূরণীয়, মন্তব্য প্রযোজকের।

পৌরানিক সিরিয়ালটিতে ইন্দ্রর ভূমিকায় অভিনয় করতেন মিস্টার কাঙ, নন্দীর চরিত্রে ছিলেন মিস্টার লাভানিয়া।

দুর্ঘটনাগ্রস্থ এলাকায় গিয়ে পালঘাড় জেলার মানোর থানার ইন্সপেক্টর মহেশ পাটিল জানান, গাড়ির মধ্যে থেকে বিয়ারের ক্যান ও বিভিন্ন স্ন্যাক্সের প্যাকেট উদ্ধার করেছেন তাঁরা। ঠিক কী কারণে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটল, খতিয়ে দেখছে পুলিশ। আপাতত দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরীক্ষা করে দেখা হচ্ছে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিও।

প্রসঙ্গত, একটি সমীক্ষায় দেখা গিয়েছে প্রতিদিন ভারতে পথদুর্ঘটনায় প্রায় চারশো মানুষের মৃত্যু হয়।

সূত্র: এবিপি আনন্দ।

আরো খবর »