খোকসায় মুক্তিযোদ্বার যাচাই বাচাই সম্পন্ন

Feature Image

খোকসা:  কুষ্টিয়ার খোকসায় নতুন ১৫৪ জন আবেদন কারী মধ্যে ২২ জন চুড়ান্ত তালিকা ভুক্তি এবং ১ তালিকা ভুক্ত ১০৫ জন মুক্তিযোদ্বার যাচাই বাচাই করে ২৯ জন এর আরেদন না মুঞ্জুর এর সিদ্বান্ত গ্রহণ করেন করেছে যাচাই বাচাই কমিটি।

 

শনিবার ুপুরে যাচাই বাচাই কমিটির স্বাক্ষরিত বা পরা এবং নতুনদের তালিকা বোর্ডে টানানো হয়। উলে­খ্য গত বৃহস্পতিবার সকাল ১০ টা ৪ টা ও শনিবার সকাল ৯ টা থেকে ৪ টা পর্যন্ত উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মুক্তিযোদ্বা যাচাই বাচাই কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্বা যাচাই বাচাই কমিটির সদস্য সচিব মোছা সেলিনা বানু। এছাডাও উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্বা কমান্ডারের প্রতিনিধি সাহাবুদ্দিন, উপজেলা মুক্তিযোদ্বা ফজলুল হক, সাবেক মুক্তিযোদ্বা কমান্ডার ও কমিটির সদস্য আব্দুল মালেক, কমিটির সদস্য মোশারোফ হোসেন টুকু।

 

খোকসায় ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় নতুন আবেদন কারী ও ১ তালিকা ভুক্ত মুক্তিযোদ্বাদের যাচাই বাচাই শেষে ২৯ জন এর আবেদন না মুঞ্জুর এবং ২২ জন নতুন মুক্তিযোদ্বাকে চুড়ান্ত তালিকা ভূক্ত করা হয়।

আরো খবর »