ফেসবুকের পরিচয়ে প্রেমে পড়েন ইমন-শখ!

Feature Image

বিনোদন প্রতিবেদক : এবারের ঈদুল আজহায় একটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে দেখা যাবে আনিকা কবির শখ ও ইমনকে। ওসমান সজীবের গল্পে ‘তোমায় নিয়ে’ শিরোনামের নাটকটি নির্মাণ করেছেন নাজমুল হক বাপ্পী।

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানালেন নির্মাতা। নাটকের গল্পে দেখা যাবে, ফেসবুকের মাধ্যমে একটি ছেলে ও মেয়ের পরিচয় নাটকীয়ভাবে, পর্যায়ক্রমে একটি ভালো সর্ম্পক এবং পরবর্তীতে বহুমাত্রিক নাটকীয় মোড় নেয়।

নির্মাতা বলেন, ‘নাটকটির মূল গল্প রোমান্টিক হলেও গতানুগতিক থেকে ভিন্ন। ‘তোমায় নিয়ে’ নাটকে দর্শকরা অভিনব ও সৃষ্টিশীল র্নিমাণশৈলী দেখতে পাবেন। গল্পের মূল বিষয়বস্তুকে আমি ভিন্ন প্যাটার্নে এবং ভিন্ন আঙ্গিকে তুলে ধরার চেষ্টা করেছি।’

ইমন  বলেন, স্ক্রিপটা খুবই সাধারণ। কিন্তু নির্মাণশৈলী দিয়ে অসাধারণ করে তোলা হয়েছে। বর্তমান জেনারেশনের প্রেমগুলো যেভাবে হয়। সে বিষয়টি তুলে ধরা হয়েছে। শখের সঙ্গে দীর্ঘদিন ধরেই অভিনয় করছি। সহশিল্পী হিসেবে অসাধারণ। আশা করছি নাটকটি ভালো লাগবে সবার।

শখ বলেন, ‘নাটকের গল্পটি আমার ভালো লেগেছে তাই অনেক ব্যস্ততার মধ্যে নাটকটিতে অভিনয় করেছি। ইমনের সঙ্গে অভিনয় করতে আমার বরাবরই ভালো লাগে। আর নির্মাতা বাপ্পী ভাই তো অনেক আন্তরিক।’

ইমন-শখ ছাড়া নাটকে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, গোলাম রাব্বানী মিন্টু, জাহের আলভি প্রমুখ।

নাটকটি ঈদের অনুষ্ঠানমালায় এনটিভিতে প্রচারিত হবে।

আরো খবর »