সুন্দরগঞ্জের চরে ডাকাতি, ২৫ গরু লুটপাট, গুলিবদ্ধ-৪

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গাইবান্ধা থেকে ফরহাদ আকন্দ: গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার দুর্গম চরাঞ্চল বোচাগাড়ি কাজিয়ার চরে ৭-৮টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ডাকাতরা নৌকায় এসে অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে অন্তত ২৫টি গরু লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গেলে ডাকাতদের ছোড়া গুলিতে চারজন গুলিবিদ্ধ হন।

রবিবার রাত ১টার  দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের বোচাগাড়ি কাজিয়ার চরের ৭নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আজাহার মণ্ডল (৪৫), বিশা মিয়া (১৯) ও রহম আলীকে (৪০) উদ্ধার করে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাদের শরীর থেকে গুলি বের করতে না পারায় কর্তব্যরত চিকিৎসক তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এছাড়া গুলিবিদ্ধ আশরাফুল জামালকে (১৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দিন সরকার জানান, ডাকাতরা চরের রহিম মাস্টার, সামাদ, ফয়েজ উদ্দিন, নরুন্নবী আকবর, এসহাক ও দুলা মণ্ডলের ২৫টি গরু লুট করে। খবর পেয়ে তিনি রাতেই ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় গুলিবিদ্ধদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, লুট হওয়া গরু ও ডাকাতদের গ্রেফতারে পুলিশ চরের বিভিন্ন জায়গায় অভিযান চালাচ্ছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »