লালমনিহাটে গাঁজা ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক

Feature Image

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্নাঃ  লালমনিরহাটের পুলিশ প্রশাসন মাদকের বিরুদ্ধে কঠোর হস্তক্ষেপ গ্রহন করায় মাদক ব্যবসায়ীরাও নিত্য নতুন কৌশল অবলম্বন করে মাদক পাচার করছে। এবার মোটর সাইকেলের সিট কভার থেকে ৫ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট থেকে ৫কেজি গাঁজাসহ মোতালেব হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
আটক মোতালেব হোসেন কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার গোড়ক মন্ডল গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল মোঘলহাটের টেম্পু স্টান্ডে অভিযান চালিয়ে সন্দেহ জনক ভাবে মোতালেবকে আটক করে। পরে তার মোটর সাইকেলে তল্লাশী চালিয়ে সিট কভার ও তেলের টাঙ্কি থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
এ ঘটনার সংশ্লিষ্ট মাদক নিয়ন্ত্রণ আইনে সদর থানায় মোতালেবের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এর আগে রোববার (২০ আগস্ট) রাতে লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের দুরাকুটি বটতলা এলাকা থেকে ১০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, রংপুরের বদরগঞ্জ উপজেলার সংকরপুর ফয়েজপাড়া এলাকার আবুল হাসেমের ছেলে খোরশেদ আলম (৩২) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের আবুল কাশেমের স্বামী পরিত্যাক্তা মেয়ে রুবিনা বেগম (৩৩)। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের শেষে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জেলাকে মাদক মুক্ত করতে পুলিশ প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।

আরো খবর »