চাঁপাইনবাবগঞ্জে ৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

Feature Image

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকুঃ  চাঁপাইনবাবগঞ্জের সদর ও শিবগঞ্জ উপজেলায় রোববার রাতে দুটি পৃথক অভিযানে ৭ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মাদক বিক্রয়ের জন্য অবস্থানের গোপন খবরের ভিত্তিতে অভিযানগুলি চালানো হয়। রাত পৌনে ১২টায় শিবগঞ্জের নয়ালাভাঙ্গা বৈলতলা মোড় এলাকা থেকে ৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয় আওয়াল (৩৩) নামে এক ব্যক্তিকে। তিনি নয়ালাভাঙ্গা সরকারের মোড় এলাকার মৃত.মোয়াজ্জেম হোসেনের ছেলে।

এর আগে সদর উপজেলার ধুমিহায়াতপুর পূর্বমাথা গ্রামে রামচন্দ্রপুরহাটগামী সড়ক পাশের একটি আমবাগানে অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয় তোজাম (৩৫) নামে এক ব্যক্তিকে। তিনি রামচন্দ্রপুর সরদারপাড়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।

 

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান অভিযান দুটিতে নেতৃত্ত¡ দেন। সোমবার বিকেলে র‌্যাবের প্রেসনোটে অভিযান দুটি নিশ্চিত করা হয়েছে। র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। দুটি অভিযানের ঘটনায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আরো খবর »