বাবার উপর কেউ কষ্ট রাখবেন না : বাপ্পারাজ

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: শেষ বিদায় নিয়ে গেলেন এফডিসি থেকে। কেন্দ্রীয় শহীদ মিনারেও রাষ্ট্রীয়ভাবে সম্মান জানানো হয়েছে। সর্বস্তরের মানুষ এলেন নয়ন ভরা জল নিয়ে প্রিয় অভিনেতাকে শ্রদ্ধা জানাতে। হাজারো মানুষের ভালোবাসা আর ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন নায়করাজ রাজ্জাক।

এর আগে এফডিসিতে বাবার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন রাজ্জাকের বড় পুত্র বাপ্পারাজ। তিনি বলেন, ‘আমি জানি আপনারা বাবাকে সম্মান করেন, ভালোবাসেন। তবুও আপনাদের কাছে বড় ছেলে হিসেবে পরিবারের পক্ষ থেকে বাবার জন্য দোয়া চাইলাম, বাবা যেন বেহেস্ত লাভ করেন। বাবার ওপর আপনারা কোনো কষ্ট, অভিমান রাখবেন না। তিনি জীবনের পুরোটা সময় আপনাদের সঙ্গে কাজ করেছেন। অনেক ভুলভ্রান্তি হতে পারে। ক্ষমা করে দেবেন।’

তিনি আরও বলেন, ‘যদি কারো সঙ্গে কোনো লেনদেন থেকে থাকে, তাহলে আমার বা আমার পরিবারের সঙ্গে যোগাযোগ করবেন। আমরা তা অবশ্যই পরিশোধ করে দেবো।’ আজ এফডিসিতে নায়করাজের জানাজায় আসা শিল্পী ও কলাকুশলীদের উদ্দেশে এসব কথা বলেন নায়করাজের বড় ছেলে বাপ্পারাজ।

এছাড়াও সুশৃঙ্খল আয়োজনে নায়করাজকে শেষ শ্রদ্ধা নিবেদনের জন্য শিল্পী সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন রাজ্জাক। তিনি এফডিসির কর্তৃপক্ষসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানান।

নায়করাজ রাজ্জাকের মরদেহ আজ বেলা ১১টায় এফডিসিতে আনা হয়। সেখানে ভিড় করেন রাজ্জাকের দীর্ঘদিনের সহকর্মীরা।

গতকাল সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে সন্ধ্যা সোয়া ৬টায় মারা যান ঢাকাই সিনেমার নায়কদের রাজা রাজ্জাক।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »