মানিকগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু:  বন্যা ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছা সেবক দলের ৩৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা এবং সদ্য প্রয়াত বি এনপি নেতা মরহুম হারুনার রশীদ খান মুন্নুর আতœার প্রতি মাগফেরাত কামনা করে দোয়া ম্হাফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে মানিকগঞ্জ জেলা স্বেচ্ছা সেবক দলের উদ্যোগে জেলা বি এনপির কার্যালয়ে জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি শরীফ ফেরদৌসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বি এন পির সহ- সভাপতি আব্দুল বাতেন।

 

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ভূইয়া হাবুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ন আহŸায়ক কাজী মোস্তাক হোসেন দীপু, জেলা স্বেচ্ছা সেবক দলের সহ-সভাপতি আরিফ হোসেন লিটন,জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আলাদ হোসেন, যুবদল নেতা তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছা সেবক দলের সহ-সভাপতি মোঃ জমসের,আব্দুর রশীদ, সহ- সাধারণ সম্পাদক মোঃ লেবু মিয়া জেলা ছাত্র দলের সহ- সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেদ শুভ প্রমুখ।

বক্তরা বলেন, সকল বাধা উপেক্ষা করে আমাদেরকে আমাদের কাজ করতে হবে। এখন আর ঘরে বসে থাকা যাবে না। আমাদেরকে রাজ পথে থাকতে হবে। পরে আলোচনা সভা শেষে সদ্য প্রয়াত বি এনপি নেতা মরহুম হারুনার রশীদ খান মুন্নুর আতœার প্রতি মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আরো খবর »