আজকের রাশিফল: ২৪ আগস্ট, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজ আপনার মধ্যে এসে ভর করবে পৃথিবীর সমস্ত রঙ, ভরপুর কর্মস্পৃহা টের পাবেন আপনার মনে আজ। গ্রহের বিষুবীয় ঘূর্ণনের জন্য দিনের মাঝ অংশে সামান্য দুর্বলতা টের পেলেও, পুরো দিনটিতে শরীর স্বাস্থ্যে প্রচুর শক্তি অনুভব করবেন। প্রণয়ে ভরে উঠবে প্রতিটি ক্ষণ, মনে হবে এ যেন প্রণয়ের দিন। যাত্রায় অনাকাঙ্ক্ষিত দুর্ভোগ পিছু নিবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০) : আশ্চর্য হয়ে যাওয়ার মতো কিছুর সম্মুখীন হতে হবে আজকে, এবং তা অবশ্যই ইতিবাচিক অর্থে। কর্মক্ষেত্রে স্থবিরতা। অন্যদিকে মনোনিবেশ করার জন্য পর্যাপ্ত সময় আজ পেয়ে যাবেন। আজ প্রেম ছুটবে আপনার পিছু পিছুৃ ভ্রমণের জন্য আজকের দিনটি শুভ। আর্থিক দিক দিয়ে দিয়ে দিনটি আজ মন্দা অবস্থায় যাবে।

মিথুন (মে ২১- জুন ২০) : সামাজিক কোন কাজে জড়িয়ে যাবেন, এতে মনের তুষ্টি পুনরায় ফিরে আসবে। ব্যবসা-বাণিজ্য বিষয়ক আলোচনা কিংবা এ বিষয়ে কারো সঙ্গে সাক্ষাৎ শুভ হবে। গ্রহের প্রতি কৃতজ্ঞতা জানাবেন কিনা তা জানি না, তবে গ্রহ আজ আপনাকে সন্তুষ্ট রাখবে প্রেম ও ভালোবাসার দিক দিয়ে। কর্মক্ষেত্রে পূর্বাবস্থা বিরাজ করবে। আপনার তো আজ অর্থ চক্রে হাবুডুবু খাওয়ার মতো অবস্থা।

কর্কট (জুন ২১- জুলাই ২২) : দিনের কোন একটি সময়ে বিস্তৃত এক জনসমুদ্রের মাঝে নিজেকে আবিস্কার করবেন। শিক্ষাক্ষেত্রে আজ সম্মানিত স্থানে অবস্থান করবেন। পরিচিত মানুষের সঙ্গে আক কলহ বেধে যাওয়ার সম্ভাবনা আছে। প্রণয়ে মনোমালিন্য সম্ভাব্য। তবে ভ্রমণ খাতে অর্থ প্রাপ্তি ঘটবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : নিজেকে আজ মুক্ত মনে হবে, একদম আকাশের মতো। একদম থাকবেই না পিছুটান, তাই কর্মক্ষেত্র নিয়ে আজ মাথা ঘামানোর কিছু নেই। গ্রহচক্রে, দিনটিতে আজ অর্থ লাভের প্রভাব লক্ষণীয়। ভ্রমণে আজ পছন্দসই অনুভূতির স্পর্শ পাবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২) : আরও আত্মবিশ্বাসী হতে হবে নিজেকে। দিনটি আজ আপনাকে ভিন্নভাবে সাহায্য করবে, আর সেটা হচ্ছে চিন্তার ক্ষেত্র তৈরি করে দিবে মগজে। বুদ্ধিকে কাজে লাগিয়ে আজ আপনি পৌঁছে যেতে পারেন সাফল্যের দুয়ারে। ঝোঁক বেড়ে যাবে শিল্প সাহিত্যের দিকে। অর্থ প্রাপ্তি অনিশ্চিত, তবে ভ্রমণে প্রশান্তি অনিবার্য। আত্মীয়-স্বজনদের সঙ্গে হঠাৎ দেখা হয়ে যেতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২) : আজ ভালো খারাপের দারুণ মিশেল থাকবে দৈনন্দিন ঘটনাপ্রবাহে। সারাদিনই মেজাজ স্থিতিশীল থাকবে। প্রেমঘটিত কষ্ট বুকটা পোড়াতে পারে এবং সেই বুকপোড়া ছাই দিয়ে দাঁত মাজবে এক সপ্তাহ পরের আরও একটি ঘটনা। কাজের চাপ বাড়তে থাকলে ভিন্ন কৌশল অবলম্বন করে নিজেকে বাঁচান- নয়ত মারা পড়বেন। অর্থাগমের নতুন পথ আসছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১) : আপনি যদি দীর্ঘদিন ধরে উদ্যম ধরে রাখা মানুষ হন তো আজ হঠাৎ ছন্দ হারানোর সম্ভবনা রয়েছে। আর যদি আপনি হতাশ ধরনের মানুষ হয়ে থাকেন- তাহলে ছন্দপতনের সূক্ষ্মতা আপনার চোখে ধরা নাও পড়তে পারে। আজ কর্মক্ষেত্রের পরিবেশ আপনার অনুকূলে থাকবে পাশ থেকে খোঁচা দিতে থাকে যে সব সহকর্মী তাদের মুখে চুনকালি পড়বে। অর্থযোগও শুভ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : ঘন কোন অনুভূতি আপনাকে আজ কাঁদাবে। আপনি না চাইলেও আপনার পিছু আজ ছাড়বে না সেসব অনুভূতি। শিক্ষাক্ষেত্রে বৃত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক কাজে নিজেকে ব্যস্ত রাখুন নইলে সামনের দীর্ঘ পরিকল্পনাটি ভেস্তে যাবে। আপনিই একমাত্র পারবেন আপনার সমস্যাগুলোকে ভেঙে সমাধানের পথ খুজে বের করতে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : মকর প্রকৃতিগতভাবে খোলামনের মানুষ, কিন্তু গ্রহের প্রদক্ষিণ পথে অনাকাঙ্খিত মেঘের উপস্থিতি বলে দিচ্ছে- মকরের ব্যাক্তিত্ব ক্রমেই ঢাকা পড়ছে। প্রেমের তীব্রতর প্রকাশের বিপরীতে যথেষ্ট সাড়া পাচ্ছে না ভিন্ন রাশির ভালোবাসার মানুষটি। কর্মক্ষেত্রে সহকর্মীরা অত্যন্ত জটিল অবস্থা সৃষ্টি করতে পারে আপনার বিপরীতে। অর্থবিয়োগ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আপনি কেমন থাকবেন তা আপনার উপরই নির্ভর করছে আজকের দিনটিতে। কেউ আজ খুঁজে পাবে না আপনাকে। প্রেম আপনাকে আজ স্বস্তিতে রাখবে, অর্থ আজ বানের মতো ভেসে যাবে আপনার কাছ থেকে। স্বাস্থ্যের দিকে নজর রাখুন। ঘরে আত্মীয় আসবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : দ্রুত স্বরে পড়ুন। বিবাদে জড়িয়ে যাবেন না। সময়টা খুবই গোলমেলে আপনাকে সবাই ফাঁসাতে চাইবে। বন্ধুদের মধ্যে সবাই আপনাকে পছন্দ করলেও আপনার সঙ্গ তারা নিতে চাইছে না কোন এক কারণে, আপনি সে কারণ খুজে বের করুন এবং তার সমাধানের পথ খুঁজুন।

আরো খবর »