প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বন্যা দূর্গতদের পাশে আছে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ নেতাকর্মীরা বন্যা দূর্গত মানুষের পাশে আছে এবং থাকবে ।

 

বন্যা হচ্ছে প্রাকৃতিক দুর্যোগ আপনারা এই দূর্যোগ ধর্য্য ও সাহসিকতার সাথে মোকাবেলা করতে হবে। প্রধান মন্ত্রী ইতিমধ্যে ঘোষনা দিয়েছেন বন্যা যতোদিন থাকবে ততোদিন পর্যন্ত বানবাসি মানুষকে ত্রানের চাল ও সহযোগিতা করে যাবে । বন্যার পানি নেমে যাওয়ার পর বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের পূর্নবাসনের ব্যবস্থা করা হবে । ইতিমধ্যে দৌলতপুর উপজেলার বন্যা কবলিত বানভাসি মানুষের জন্য ব্যাপক ত্রাণের চাল ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছে ।

 

তিনি বুধবার মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ও জিয়নপুর ইউনিয়নের বানবাসি নারী-পুরুষের মাঝে চাল বিতরনের পূর্বে সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দূর্জয় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেছেন।

 

এছাড়া উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল-মানুন, বাচামারা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল লতিফ,সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার, জিয়নপুর ইউনিয়ন মো: বেলায়েত হোসেন,আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: ফরিদ মিয়া প্রমূখ

আরো খবর »