শ্রেণিকক্ষে শিক্ষককে ধর্ষণের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

Feature Image

জেলা প্রতিনিধি,স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: বরগুনার বেতাগী উপজেলার উত্তর করুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ওই বিদ্যালয়ের শিক্ষককে ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সকালে শহরের সেন্টু মার্কেটের সামনে এই কর্মসূচির আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন প্রধান শিক্ষক মারুফুল হক, ফারুকা বেগম, মনোয়ারা খাতুন, সহকারী শিক্ষক আব্দুল মালেক, রোখসানা আরা মলি, কামাল উদ্দিন, গোলাম হামিদ, তোজাম্মেল হক, আব্দুল্লাহ আল ফারুক প্রমূখ।

বক্তারা বলেন, স্বামীকে পাশের ঘরে আটকে রেখে নিজ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে একজন শিক্ষককে ধর্ষণের ঘটনা সামাজিক অবক্ষয়ের প্রতিরুপ। এর মাধ্যমে দেশ,জাতি ও শিক্ষকদের লাহ্নিত ও লজ্জিত করা হয়েছে। এমন ঘটনার দৃষ্টান্তমুলক বিচার ও শাস্তি হওয়া উচিৎ। নইলে এমন ঘটনা আবারও ঘটবে। এমন ঘটনায় যারা সহযোগিতা করে তাঁর্ওা অপরাধি। কোন রাজনৈতিক ছত্রছায়ায় এদের আশ্রয় বরদাশত করা হবে না। প্রয়োজনে বৃহত্তর কর্মসূচী দেয়া হবে। বক্তরা শিক্ষকদের নিরাপত্তা ও এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »