লালপুরে মাধ্যমিক শিক্ষা বিষয়ক সমন্বয়সভা অনুষ্ঠিত

Feature Image

উপজেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

লালপুর (নাটোর) থেকে মাজহারুল ইসলাম: নাটোরের লালপুর উপজেলা সম্মেলন কক্ষে মাধ্যমিক শিক্ষা বিষয়ক মাসিক সমন্বয়সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টার সময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আবু তাহির এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম আসাদুজ্জামান, একাডেমিক সুপারভাইজার সাদ আহমেদ শিবলী, বাংলাদেশ শিক্ষক সমিতি লালপুর উপজেলা শাখার সভাপতি ও গৌরীপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হযরত আলী,সাধারণ সম্পাদক ও রঘুনাথপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামসহ উপজেলার সকল মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

সভায় মান সম্মত মাধ্যমিক শিক্ষা গড়তে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় ও সে গুলো বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের ব্যাপারে সিধ্যান্ত গৃহীত হয় । সভা শেষে সকল প্রতিষ্ঠানের প্রধানদের হাতে একটি করে বঙ্গুবন্ধু শেখ মুজিবুর রহমানের “অসমাপ্ত আত্মজীবনী” তুলে দেন অনুষ্ঠানের  প্রধান অতিথি নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »