মধুমতি স্পোটিং ক্লাবের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

Feature Image

মহম্মদপুর (মাগুরা) থেকে মাহাবুব ইসলাম উজ্জ্বলঃ  মাগুরার মহম্মদপুরের বাবুখালী মধুমতি স্পোটিং ক্লাব বনাম মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাদ ফুটবল একাদশের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকালে লাঙ্গলবাদ হাই স্কুল মাঠ প্রাঙ্গণে এ খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় মধুমতি স্পোটিং ক্লাবের সাথে শ্রীপুর উপজেলার লাঙ্গলবাদ ফুটবল একাদশ লড়াই করে। খেলা শেষে ফলাফলে মধুমতি স্পোটিং ক্লাব ২ ও শ্রীপুর উপজেলার লাঙ্গলবাদ ফুটবল একাদশ ২ গোল করে। ম্যাচ টি ড্র হয়।

খেলায় প্রথমার্ধের ৩৫ মিনিটের মাথায় মধুমতি স্পোটিং ক্লাবের খেলোয়াড় জাহাঙ্গীর আলম প্রথম গোল করেন। শেষ অর্ধের ৫ মিনিট আগে মধুমতি স্পোটিং ক্লাবের অনুকুলে ট্রাইব্রেকারে সুবাদে জান্নাত শিকদার গোল করে খেলার সমতা ফিরিয়ে আনেন।

সাবেক ছাত্রলীগের মানব সম্পদ উন্নয়ন উপ- সম্পাদক বিশিষ্ঠ শিক্ষানুরাগী,সচ্ছ রাজনীতিবিদ ও মধুমতি স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী আনিচুর রহমান তৈমুর বলেন, আমাদের ক্লাবের খোলয়ারেরা আগামীতে আরো ভালো খেলবে। মধুমতি স্পোটিং ক্লাব বড় বড় খোলায় অংশ নেবে বলেও জানান তিনি। আমাদের ক্লাবকে ধীরে ধীরে বিশ্ব দরবারে পরিচিত করাতে চাই। সবার কাছে তিনি ক্লাব ও ক্লাবের সদস্যদের জন্য দোয়া চেয়েছেন।

আরো খবর »