শিক্ষিকাকে ধর্ষনকারিদের বিচারের দাবিতে দামুড়হুদায় শিক্ষকদের ইউএনওর কাছে স্মারকলিপি পেশ

Feature Image

চুয়াডাঙ্গা  থেকে আব্দুর রহমান(জসিম) :-বরগুনায় শ্রেনীকক্ষে শিক্ষিকাকে ধর্ষণের ঘটনায় দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্টমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছে দামুড়হুদা উপজেলা শিক্ষক সমিতি।

 

বৃহঃবার বিকাল ৩টার সময় দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হাসানের কাছে স্মমারকলিপি পেশ করেন দামুড়হুদা উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক স্বরুপ কুমার দাস ও উপজেলা সহকারী শিক্ষক সমিতির আহ্বায়ক হারুন উর রশিদ জুয়েল। এসময় উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১৮ আগস্ট বরগুনা জেলার বেতাগী উপজেলায় স্কুলভবনে স্বামীর সামনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষিকা গণধর্ষণের শিকার হন। ওই শিক্ষিকার সম্প্রতি ভারতে বিয়ে হয়েছে। তার স্বামী ঘটনার দু দিন আগে বাংলাদেশে আসেন।

 

ঘটনার দিন স্কুল ছুটির পর স্কুলভবনে বসে তারা আলাপ করছিলেন। এ সময় বাইরে থেকে কিছু বখাটে তাদের উত্ত্যক্ত করছিলো। একপর্যায়ে ওই শিক্ষিকা স্কুলের মূলগেট বন্ধ করে দেন। এতে ক্ষুব্ধ হয়ে বখাটেরা জোরপূর্বক স্কুলভবনে ঢুকে নববিবাহিত স্বামীকে প্রচ- মারধর করে। এতে তিনি রক্তাক্ত হয়ে যান। পরে তার সামনেই ওই শিক্ষিকাকে পালাক্রমে ধর্ষণ করে লম্পট বখাটের দল।

আরো খবর »