জাতির জনক বঙ্গবন্ধু স¦াধীন দেশ দিয়েছে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স¦াধীন দেশ দিয়েছে তার স¦প্ন ছিল সোনার বাংলা গড়ার ।

 

আর সেই স¦প্ন বাস্তবায়নের লক্ষে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ মধ্যোম আয়ের দেশে পরিনত হয়েছে ।জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ রতœ জননেত্রী শেখ হাসিনার নেত্রীতে দেশ এগিয়ে যাচ্ছে । মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেত্রীতে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । তিনি বলেন-বর্তমান সরকার কথায় নয় উন্নয়ন ও কাজে বিশ্বাস করে।

 

জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা হচ্ছে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল । তাই আগামীতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে আবার প্রধান মন্ত্রী করলেই কেবল ভিশন- ২০৪১ সালের মধ্যে এই দেশ সোনার বাংলায় পরিনত হবে । তিনি আরো বলেন-মুলধারার রাজনীতির সাথে কাজ করার আহবান জানান এবং সমাবেশে আজকের উপস্থিতিই প্রমান দিয়েছেন দৌলতপুরের নেতাকর্মীরা মুলধারার রাজনীতির সাথে আছে ।

 

তাই সবাইকে ঐক্যবন্ধ হয়ে আগামীতে যাতে আবারো আওয়ামীলীগের সভানেত্রী প্রধান মন্ত্রী হতে পারে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকে তার জন্য সকলকে কাজ করার আহবান জানান ।
তিনি আরো বলেন-জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ নেতাকর্মীরা বন্যা দূর্গত মানুষের পাশে আছে এবং থাকবে । বন্যা হচ্ছে প্রাকৃতিক দুর্যোগ আপনারা এই দূর্যোগ ধর্য্য ও সাহসিকতার সাথে মোকাবেলা করতে হবে। প্রধান মন্ত্রী ইতিমধ্যে ঘোষনা দিয়েছেন বন্যা যতোদিন থাকবে ততোদিন পর্যন্ত বানবাসি মানুষকে ত্রানের চাল ও সহযোগিতা করে যাবে ।

 

বন্যার পানি নেমে যাওয়ার পর বন্যায় ক্ষতিগ্রস্থ্যদের পূর্নবাসনের ব্যবস্থা করা হবে । ইতিমধ্যে দৌলতপুর উপজেলার বন্যা কবলিত বানভাসি মানুষের জন্য ব্যাপক ত্রাণের চাল ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছে ।আওয়ামীলীগের নেতা-কর্মী ও সাধারন জনগনের ভোটের মাধ্যমে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতে আবারও নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান ।

 

তিনি বৃহস্পতিবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর বাজারে বাসষ্ট্যান্ডে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে যুব সমাবেশে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম নাঈমুর রহমান দূর্জয় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেছেন।

যুব সমাবেশে দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মো: হুমায়ন কবির শাওনের সভাপতিত্বে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,জেলা পরিষদের সদস্য ও-জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: এ,কে.এম আজিজুল হক, সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, বাচামারা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল লতিফ,জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,শিবালয় উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক লালন ফকির,ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক আবু বেপারী প্রমূখ।

আরো খবর »