কৃতি শিক্ষার্থী মায়েদের সংবর্ধনা, টিফিন বক্স,কম্পিউটার সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ

Feature Image

কুৃষ্টিয়ার কুমারখালীর হিজলাকর উত্তর মূল-গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কৃতি শিক্ষার্থী মায়েদের সংবর্ধনা ও মিড ডে মিলের জন্য টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে এগারটায় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বিদ্যালয়টির প্রথম শ্রেণি হতে পঞ্চম শ্রেণি পর্যন্ত প্রতি শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী পনের জন কৃতি শিক্ষার্থীর মায়ের হাতে পুরস্কার তুলে দেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান। কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মো. শাহীনুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান ও উপজেলা শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলাম।

 

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় সুযোগ্য জেলা প্রশাসক, কুষ্টিয়া মো. জহির রায়হান শিক্ষার্থীদের মায়েদেরকে তাঁদের সন্তানকে নিয়মিত বিদ্যালয়ে পাঠানো এবং মানুষের মত মানুষ হিসাবে গড়ে তোলার উপর গুরুত্বারোপ আরোপ করেন। এরপর শিক্ষার্থীদের হাতে মিড ডে মিলের জন্য অতিথিবৃন্দ টিফিন বক্স তুলে দেন এবং দরিদ্র শিক্ষার্থীদেরকে শিক্ষাপোকরণ হিসাবে খাতা প্রদান করেন। এসময় সহকারী উপজেলা শিক্ষা অফিসার খন্দকার শরিফুল ইসলাম , ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য সকাল সাড়ে দশটায় কুমারখালী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে অতিথিবৃন্দ প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের কুড়ি জন হরিজন সম্প্রদায়ের শিক্ষার্থীর হাতে পাঁচটি কম্পিউটার ,পাঁচটি প্রিন্টার এবং বাইশ প্রকারের শিক্ষা উপকরণ সহ স্কুল ব্যাগ প্রদান করেন।

আরো খবর »