প্রকাশ্যে এলো আমব্রিনের প্রেমের সম্পর্ক

Feature Image

বিনোদন : সামনে এলো লাক্সতারকা ও জনপ্রিয় উপস্থাপক আমব্রিনা সার্জিন আমব্রিনের প্রেমের ঘটনা। নানা সময়ই আম্ব্রিনকে বিয়ের প্রসঙ্গে জিজ্ঞেস করলেই বলতেন ‘সময় হলেই। ‘ সময় কি হয়েই এলো? সময় না হলেও দিনক্ষণ গণনা শুরু হয়ে গেল নিশ্চই। কেননা আম্ব্রিন তাঁর প্রেমিককে খুঁজে পেয়েছেন। খুঁজে পেয়েছেন বললে ভুল হবে, পেয়েছেন আগেই। এবার সবার সাথে পরিচয় করিয়ে দিলেন। প্রেমিকের নাম তৌসিফ আহসান চৌধুরি।

তৌসিফের সাথে বন্ধুদের মাধ্যমে প্রথমে পরিচয়। তারপর প্রণয়। সেটাও ৬ মাস আগের ঘটনা। সেটা ধীরে ধীরে প্রগাঢ় হতে শুরু করলো।
এরপর হয়তো নিজেদের সম্পর্ক নিয়ে আর রাখঢাক রাখতে চাইলেন না জনপ্রিয় এই মডেল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমব্রিন বলেন, আসলে এখন তো মনের মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। তৌসিফের মতো একটা ছেলে পেয়েছি, ও একেবারেই আমার মনের জগতের সেই রাজপুত্র। লং ডিস্টেন্স রিলেশনশিপের কারণে মাঝে মাঝে কষ্টবোধ হলেও আমরা হ্যাপি।

কবে বিয়ে করছেন? এই প্রশ্নের জবাবে আমব্রিন বলেন, প্রেম যখন করছি বিয়েতো করবোই। সে ইচ্ছা প্রত্যকেরই থাকে। আমরাও বিয়ে করবো। এখন নিজেদেরকে প্রস্তুত করছি। এজন্য সবার দোয়া কামনা করছি। আমি তাঁকে পেয়েছি, কোনোভাবেই হারাতে চাই না। আল্লাহ যেন আমাদের সম্পর্ককে একটা ভালো পরিণতি দেন।

আম্ব্রিন জানান, প্রেমিক তৌসিফ কানাডার টরেন্টোতে একটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট কম্পানির ম্যানেজার। আম্ব্রিনও বর্তমানে কানাডায় অবস্থান করছেন। তবে প্রেমিকের সাথে দেখা হলেও দুজনেই আলাদা স্টেটে রয়েছেন।

আরো খবর »