‘২৯ আগস্ট দুপুর ২টা’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: আশনা হাবীব ভাবনা। টেলিভিশন নাটকে অভিনয় করেই ‍দর্শক মনে শক্ত জায়গা করে নিয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে ভাবনা অভিনীত প্রথম সিনেমা ‘ভয়ংকর সুন্দর’।

তবে বর্তমানে ঈদুল আজহার টেলিভিশন নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন ভাবনা। কিছুদিন আগে তিনি অভিনয় করেছেন ‘২৯ আগস্ট দুপুর ২টা’ নামে একক নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অনিমেষ আইচ।

নাটকের গল্প প্রসঙ্গে অনিমেষ আইচ জানান, ব্যস্ত রাস্তায় ভর দুপুরে জনতা ছিনতাইকারী সন্দেহে নিরীহ কিশোর শান্তকে বেধড়ক ধোলাই দেয়। জনৈক মান্নান তাকে উত্তেজিত জনতার রোষানল থেকে কোনোভাবে বাঁচায় কিন্তু ততক্ষণে ছেলেটির অবস্থা সংকটাপন্ন। ক্লাস থ্রিতে পড়াকালে শান্তর বাবা মারা যায়। মা শেলী বেগম অনেক কষ্টে ছেলেকে বড় করে তোলেন। শান্ত সবে মাত্র কলেজে পড়ে। এক শিক্ষকের বাসায় মস্ত বড় লোকের মেয়ে মিলির সঙ্গে তার পরিচয় হয়। রাত দিন মিলির কথা ভেবে শান্তর দুনিয়াদারী অস্থির। এক পর্যায়ে ওদের মধ্যে আলাপচারিতা শুরু হয়। ২৯ আগস্ট দুপুর ২টা, শান্তর হাতে একগোছা লাল গোলাপ। তারপর গল্পে আসে নয়া মোড়।

এতে ধনাঢ্য পরিবারের মেয়ে মিলির চরিত্র রূপায়ন করেছেন ভাবনা। এছাড়া এতে অভিনয় করেছেন প্রণয়, লুৎফর রহমান জর্জ, মুনমুন আহমেদ প্রমুখ। ২৬ আগস্ট রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »