ঈশ্বরদীর পাকশি কলেজ সড়কের রক্ষনাবেক্ষণ কাজের উদ্বোধন

Feature Image

ঈশ্বরদী (পাবনা) :  ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের বাজার থেকে পাকশি ডিগ্রী কলেজ পর্যন্ত ১৫ লক্ষ টাকা ব্যয়ে সড়কের রক্ষনাবেক্ষণ কার্পের্টিং কাজের গতকাল শুক্রবার সকালে উদ্বোধন হয়েছে। এই সড়কের রক্ষনাবেক্ষণ কার্পের্টিং কাজ করছেন পাবনার ঠিকাদারি প্রতিষ্ঠান জিনাত আলী জিন্নাহ। পাকশি ডিগ্রী কলেজ সড়ক রক্ষনাবেক্ষণ কার্পের্টিং কাজের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মোঃ মকলেছুর রহমান মিন্টু।

পাকশি ডিগ্রী কলেজ সড়ক রক্ষনাবেক্ষণ কার্পের্টিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকশি ইউপি চেয়ারম্যান এনামুল হক বিশ্বাস, সাবেক চেয়ারম্যান হাবিবুল ইসলাম হব্বুল, উপজেলা প্রকৌশলী এনামুল কবির, প্রকৌশলী আলমগির হোসেন, প্রকৌশলী মুক্তার হোসেন, ডাক্তার আবুল হাসেম ও সাইফুল হক বাবুলসহ এলাকাবাসি ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু বলেন, পাকশি বাজার থেকে ডিগ্রী কলেজ পর্যন্ত সড়কের রক্ষনাবেক্ষণ কার্পের্টিং কাজ শুরু হয়েছে। পাকশিবাসি ও ডিগ্রী কলেজের শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য ১৫ লক্ষ টাকা ব্যয়ে ৭০০ মিটার সড়কের রক্ষনাবেক্ষণ কার্পের্টিং কাজ হচ্ছে। তিনি বলেন, উপজেলাবাসির ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত বিভিন্ন এলাকার কালভাট, সাকো, রাস্তা-ঘাট নির্মাণ, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ ও মন্দিরের উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু কন্যা উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মিছিলে এই সড়কটি নতুন ভাবে সংযোজন হলো।

আরো খবর »