আজকের রাশিফল: ২৬ আগস্ট, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯) : আজ ভুল হবে না কিছু। যা ভাববেন তাকেই ছুঁতে পারবেন বলে দিলাম। বৃষ্টিতে ভিজে মুছে যাবে সাংসারিক যতসব কষ্ট। ভাবনায় পরিবর্তন আসবে। মন বসবে না কাজে কর্মে এমনটি আগে থেকে ভেবে রাখবেন না। ভ্রমণে যেতে পারলে আজ ভালোই হবে আপনার। আর্থিক কষ্ট মুছে যাবে। আপনাকে আর জ্বালাবে না পাওনাদারও। শান্ত থাকুন।

বৃষ (এপ্রিল২০- মে২০) : মধ্যম মাত্রার কোন মানসিক সমস্যা চূড়ান্ত পরিণতি বরণ করতে পারে। আর সমস্যাগুলো যথেষ্ট ছড়িয়ে দিতে পারেন না বিধায় এক জায়গায় ব্যথার জড়ুল হয়ে থাকে। সেখানে আদরে হাত রাখলেও চিৎকার বেরিয়ে আসে। প্রেমকাতর মন নিয়ে যারা সারাক্ষণ থাকে, প্রেম তাদের কাছে কমই ধরা দেয়।

মিথুন (মে২১- জুন২০) : কেন মৃত উৎসের কাছে কিছু চাইছেন। যা চাইবার তা জীবিত উৎসের কাছে চান, দ্রুততার ডানায় ভর করে ফলাফল দেখা দিবে। প্রেমের সম্পর্কে অবনতি ঘটার সমূহ সম্ভাবনা দেখা দিয়েছে। পরাজিত শক্তির কাছে হবে আবারও পরাজয়। অর্থময় হতে পারে বিকেলের শেষ।

কর্কট (জুন২১- জুলাই২২) : আজ রাতের মতো আঁধার নেমে আসবে দিনে তবে সে আঁধার কোনো কু-সংবাদ নয়। এমনটি হবে দিনের রঙের ক্ষেত্রে। বিশ্রী একজন আজ আপনার পিছু ছাড়তে চাইবে না। তাকে ফেলে যাওয়ার একটি বুদ্ধি দেবে আপনার সবচেয়ে প্রিয় মানুষটি। আপনাকে গ্রাস করবে অদ্ভুত সুন্দর কিছু মুহূর্ত। দিনভর যত রাগ আপনার জমা হবে তা আজ মুছে যাবে একটা রূপ দেখে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২) : শিক্ষা, চাকরি এবং বন্ধুদের সান্নিধ্যে যে জীবন কাটাচ্ছেন ছেদ পড়তে পারে তাতে। এমনটি হচ্ছে গ্রহের সুষম অবস্থা না থাকার জন্যে। কয়েকটি দিন রাজনৈতিক অস্থিরতা আপনার ওপরেও বিরাজ করবে। ঝুট ঝামেলা যা আসছে ক্রমাগত তা কিছুদিন আত্মীয়ের মতো অবস্থান নিয়ে নিশ্চিত কিছুদিনের মধ্যে বিদায় নিবে। দ্রুত অংক কষে ফেলুন, সামনের দিনের।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২) : আপনাকে অতিরিক্ত ইলেক্ট্রনিক্স পণ্যনির্ভরতা কমাতে হবে। কারও সঙ্গে জড়িয়ে যেতে পারেন ধর্মীয় বিতর্কে, যা অনুচিৎ হবে। পানি পেতে শুরু করবে রাজনৈতিক ভবিষ্যৎ হালে। কারও মাথায় কাঁঠাল ভেঙে খাওয়ার পরিকল্পনা করে থাকলে বাদ দিন। আজ হতে শুভসন্ধ্যা বিনিময় বাড়িয়ে দিন প্রিয়জনের সঙ্গে।

তুলা (সেপ্টেম্বর২৩-অক্টোবর২২) : বিরত থাকুন ধান্দা থেকে। তলে তলে এসব করছেন আর সভা মঞ্চে নিজেকে সাধু প্রমাণ করতে চাইছেন, আর লাভ নেই এসব চালবাজি করে। পানি হতে দূরে থাকুন। নিজ শরীরের পরিবর্তন লক্ষ্য করবে দিনের শেষভাগে। আত্মীয় স্বজন আজ বেশ পীড়া দিবে। ভ্রমণ শুভ।

বৃশ্চিক (অক্টোবর২৩-নভেম্বর২১) : পরিবর্তন আসি আসি করেও যখন আসছে না তখন বুঝে নিবেন আপনার নিজের মধ্যে ঘাপলাটা। দ্রুত সব গুছিয়ে ফেলুন আপনি হয়ে গেছে বিদেশ যাত্রার বন্দোবস্ত। পথে কাউকে চেনা চেনা মনে হতে পারে কিন্তু নিশ্চিত না হওয়া পর্যন্ত তাকে ডাক দিবেন না।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১) : আজ পড়তে পারেন হকারদের রোষানলে। আপনাকে কেউ আজ ফুসলিয়ে কিছু আত্মসাৎ করবে এমনটা বুকের পাটা কারো হয়নি। আজ বেশ সুফল পাবেন শিক্ষা ও চিকিৎসায়। অর্থ আসবে বানের জলে, তবে বান নেমে যাওয়ার আগেই সঞ্চয়ে মন দিন।

(স্বাধীনবাংলা/এসএ)

আরো খবর »