সরকার বন্যা কবলিত মানুষের পাশে নেই

Feature Image

মানিকগঞ্জ  থেকে জালাল উদ্দিন ভিকুঃ  সাবেক রাষ্ট্রপতি বিকল্পধারার সভাপতি ডাঃ একিউএম বদরুদ্দৌজা চৌধুরী বলেছে, সরকার বন্যা কবলিত মানুষের পাশে নেই। তিনি সরকারের সমালোচনা করে বলেন তাদের কাছে কোটি কোটি টাকা থাকলেও জনগনের দুর্দিনে এগিয়ে আসছেন না।

তিনি শুক্রবার বিকালে মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নে এক ত্রান বিতররী অনুষ্টানে এসে এসব কথা বলেছেন। এসময় আরো বক্তব্য রাখেন গনফোরাম সভাপতি ড. কামাল হোসেন, সংগঠনের কার্যকরী সভাপতি সাবেক এমপি মফিজুল ইসলাম খান কামাল, বিকল্পধারার সাধারন সম্পাদক আব্দুল মান্নান,সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী সুব্রত চৌধুরী,আকম শফিকুল ইসলাম প্রমুখ।

সাবেক রাষ্ট্রপতি বি,চৌধুরী সরকারের সমালোচনা করে আরো বলেছেন, সরকার জনগনের ট্রাক্সের টাকা ও বিদেশ থেকে চাইয়্যা চিন্তা কইর‌্যা টাকা এনে বড় অংকের বাজেট করেছে কিন্তু জনগনের পাশে বর্তমান সরকার নেই। তিনি আরো বলেন সরকারের কোটি কোটি নেতা এখন কোটি কোটি টাকার মালিক হয়ে গেছে আর আপনারা সাধারন জনগন হাজার টাকা মালিক হননি। এত বড় বৈষম্য দেশে হতে পারে।

এদিকে গনফোরমের সভাপতি ড. কামাল হোসেন ত্রান বিতরনী অনুষ্ঠানে বলেছেন, বঙ্গবন্ধু জাতির পিতা স্বাক্ষর করে দিয়ে গেছেন ৫৫ হাজার বর্গমাইলের মালিক জনগন। এটা সবার জানা দরকার।অনুভব করা দরকার। এই দেশে কোন রাজা দেশ নয়। আর এই দেশ কোন মহারাজা কিংবা মহা রানী শাসন করে তাও না। এই দেশের মালিক সাধারন জনগন। তিনি আরো বলেন, দেশের সামনের উজ্জল ভবিষৎ অপেক্ষা করছে। এটা ধরে রাখার দায়িত্ব আপনার আমার সবার।

আরো খবর »