খোকসা কোমরভোগ-খালপাড়া প্রাথমিক বিদ্যালয়ের নতুন সভাপতি মোঃ শরিফ হুসাইন

Feature Image

খোকসা থেকে  হুমায়ুন কবির :  খোকসা ৭৫নং কোমরভোগ-খালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩বছরের জন্য ম্যানিজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন মোঃ শরিফ হুসাইন। গতকাল (শনিবার) দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে এলাকার শ্রদ্ধাভাজন ব্যক্তি মোঃ আবু হেনা উক্ত নির্বাচন কমিশন হিসাবে দায়িত্বে পালন করেন।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফজাল হোসেন এর উপস্থিতিতে বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের অভিভাবক ও গন্যামন্য ব্যাক্তিবর্গের সম্মুখে পূর্ব নির্ধারিত ১১জন সদস্যের গোপন ব্যালট পেপার এর মাধ্যমে সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে হাড্ডা-হাড্ডি লড়াইয়ে ৫/৪ভোটে মোঃ আব্দুস সোবহানকে পরাজিত করে মোঃ শরিফ হুসাইন আগামী ৩বছরের জন্য ম্যানিজিং কমিটির সভাপতি নির্বাচিত হন। বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি ২জন ভোটদান থেকে বিরত থাকেন।

 

এদিকে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মিনা পারভীন জানান, আজকের কোমরভোগ-খালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন সম্পর্কে আমি অবগত। তিনি বলেন বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধিদের সভাপতি নির্বাচনের ভোট দেওয়ার বাধ্যবাদগতা নেই। উনারা যে, ভোট দেয়নি এতে এই নির্বাচনের কোন অসুবিধা হবে না। নব নির্বাচিত সভাপতিতে আমার পক্ষ থেকে শুভেচ্ছা রইল।

অপরদিকে পরাজিত আব্দুস সোবহান বলেন, শিক্ষক প্রতিনিধিরা ভোট দিলে নিশ্চিত আমি জয়ী হতাম। বিদ্যালয়ের সভাপতি নির্বাচনকে কেন্দ্রকরে কোমরভোগ খালপাড়া এলাকায় দু’গ্রুপে চাপা উত্তেজনা বিরাজ করছে।

আরো খবর »