কালিয়াকৈরে ট্রেন-পিকআপ সংঘর্ষে নিহত-২

Feature Image

গাজীপুর  থেকে আলমগীর হোসেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকার একটি অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেন-পিকআপের সংঘর্ষে দুইজন নিহত ও কমপক্ষে তিনজন আহত হয়েছেন।

শনিবার বিকেল ৩টার দিকে উপজেলার বক্তারপুর এলাকায় খুলনা-ঢাকা রেলরুটে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় একটি অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় একটি পিকআপের সঙ্গে ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এ সময় পিকআপটি ট্রেনের সঙ্গে আটকে যায় এবং ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে গিয়ে ট্রেনটি থেমে যায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও তিনজন আহত হয়।

গাজীপুরের জয়দেবপুর জংশন ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দাদন মিয়া জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের সঙ্গে মাছ ভর্তি একটি পিকআপের সংঘর্ষ হয়। এতে ওই পিকআপে থাকা দুইজন ব্যক্তি নিহত এবং একজন গুরুতর আহত হয়। খবর পেয়ে বিকেল ৫টার দিকে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা অপূর্ব বল জানান, ওই ঘটনায় এখন পর্যন্ত দুইজনের মৃত্যু হয়েছে। আহত কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো খবর »