খোকসায় বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার

Feature Image

কুষ্টিয়া হুমায়ুন কবির:  কুষ্টিয়ার খোকসা উপজেলার ৩ইউনিয়ন ও পৌরসভার মধ্যে ৪মেট্রিকটন চাউল ও জি.আর.এর ২০হাজার টাকা বিতরণ করেন খোকসা উজেলা নির্বাহী অফিসার মোছাঃ সেলিনা বানু। বানভাসী এলাকা আমবাড়ীয়া ইউনিয়নে ১শত জন বেতবাড়ীয়া ইউনিয়নে ১শত জন ও ওসমানপুর ইউনিয়নে ১শত জন ও খোকসা পৌরসভায় ১শত জন মোট ৪শত জন বানভাসী প্রতিটি লোককে ১০কেজি করে চাউল প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন আমবাড়ীয়া ইউনিয় এর চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার মোল্লা, ওসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনিচুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ ভিএস ডাঃ প্রদীপ কুমার সরকার সহ ৩ইউনিয়নের প্রকল্প ট্যাগ অফিসারগণ উপস্থিত ছিলেন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল ইসলাম এর সার্বিক তত্বাবধায়নে রবিবার সকাল থেকে বিকাল পর্যন্ত ৩ইউনিয়ন ও পৌরসভার বানভাসী মানুষের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়।

উপজেলার ওসমানপুরের আশ্রয়ন প্রকল্পের বানভাষী মানুষের মাঝে ৬০জনকে ১০কেজি করে আটা প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিস।

বানভাসী অসহায় মানুষের ঈদ সামনে করে অন্তত একমুঠো অন্নের ব্যাবস্থা হলো এমনটাই বললেন বানভাসী অসহায় আমবাড়ীয়া ইউনিয়নের মাহমুদা।

আরো খবর »