বন্যার্তদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করবো -তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী পলক

Feature Image

সিংড়া(নাটোর): তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জনাইদ আহমেদ পলক বলেছেন, আপনারা ধৈর্য হারা হবেন না।মহান আল্লাহ সহায়। জননেত্রী শেখ হাসিনা সরকার জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে। আমি ও সুখে দুংখে আপনাদের পাশে আছি,আমূত্যু পাশে থাকবো।

 

তিনি আরো বলেন, বন্যায় বিপর্যস্ত জনপদ, আমার সিংড়ার ১ লক্ষ জনগন ক্ষতিগ্রস্থ। এ বিপদকাটিয়ে উঠতে সকল জনপ্রতিনিধি, আওয়ামীলীগ নেতাকর্মী, সরকারী কর্মকর্তা, সাংবাদিকরা কাজ করে যাচ্ছে। এজন্য আমি কৃতজ্ঞ। আমার বন্যার্ত মানুষ আপনাদের দোআ, ভালোবাসায় ভালো আছে , এটা আমার পরিতৃপ্তি। এবারের ঈদ বন্যার্তদের মাঝে বিলিয়ে দিবো। রবিবার সকালে সিংড়া পৌরসভার বন্যার্তদের মাঝে ত্রান বিতরনপুর্বক তিনি এসব বলেন।

 

এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি এড, ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মো: জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও, রুহুল আমিন উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রী কলম ও সিংড়া পৌরসভার ১৬০০ বন্যার্তদেও মাঝে চাল বিতরন করেন। এর আগে বন্যা ও দুর্যোগ পরিস্থিতি মোকাবেলা সংক্রান্ত জরুরী সভায় প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন এবং বন্যায় ক্ষতিগ্রস্থদের তালিকা প্রনয়নসহ সার্বিক খোঁজ খবর নেন।

আরো খবর »