বাগাতিপাড়ায় আ’লীগ নেতার বক্তব্যের প্রতিবাদে অপর আ’লীগ নেতার সংবাদ সম্মেলন

Feature Image

লালপুর (নাটোর)ঃ  নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা আওয়ামীলীগের কোষাধাক্য আজিজুল ইসলামের দেয়া বক্তব্যের প্রতিবাদে রোববার দুপুরে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেনসহ কয়েকজন নেতা। উপজেলা আওয়ামীলীগের কোষাধাক্য আজিজুল ইসলাম গত ২৬ আগস্ট এক পথ সভায় নাটোর জেলা ও বাগাতিপাড়া উপজেলার তিন শীর্ষ নেতাকে উদ্দেশ্য করে গাল মন্দ করেন এবং বলেন “ এমপি প্রার্থী হলে রক্তের হোলি খেলা হবে”।

 

তার এই বক্তব্যের প্রতিবাদে উপজেলার তমালতলায় দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেণনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, গত ২৬ আগষ্ট নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল কালাম আজাদ উপজেলার তমালতলা মোড়ে এক পথ সভা করেন। ওই পথ সভায় সাংসদের উপস্থিতিতেই আজিজুল হাকিম তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাজেদ উর রহমান চাঁদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন এবং বলেন তারা এমপি প্রার্থী হলে রক্তের হোলি খেলা হবে বলে প্রকাশ্য ঘোষণা করেন।

 

এছাড়া একই সভায় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জামিলুর রহমান বাবুকে একই হুমকি দিয়ে ২৪ ঘন্টার মধ্যে থানা পুলিশ দিয়ে গ্রেফতারের ঘোষণা দেন। তাছাড়াও ভবিষ্যতে এলাকায় তাদের আর কোন রাজনৈতিক কর্মকান্ড করতে দেওয়া হবেনা বলেও বক্তব্য রাখেন।

 

একই সংবাদ সম্মেলনে, গত ২৫ আগষ্ট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের বিরুদ্ধে হুমকির অভিযোগে একই কমিটির যুগ্ন সম্পাদক সুকুমার মূখার্জির থানায় সাধারন ডায়েরী করারও প্রতিবাদ জানানো হয়। তিনি লিখিত বক্তব্যে তাঁর ব্যক্তিগত ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট তথ্য দিয়ে জিডি করেছেন বলে দাবি করেছেন।
সংবাদ সম্মেলনে এ সময় তার সাথে উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক জামিলুর রহমান বাবু, বাগাতিপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক রহমত আলী সরকার প্রমুখ।

উল্লেখ্য গত কিছু দিন যাবত বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতির সাথে অন্যান্য নেতাদের মধ্যে মত পার্থক্য দেখা দেয়। এটি এখানেই থেমে নেই প্রথমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেনের বিরুদ্ধে হুমকির অভিযোগে থানায় জিডি করেন যুগ্ন সম্পাদক সুকুমার মূখার্জির এবং সর্ব শেষ শুক্রবার রাতে তার বিরুদ্ধে চাঁদাবাজীর লিখিত অভিযোগ করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান দুলাল থানায় লিখিত অভিযোগ করেছেন।

আরো খবর »