জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সর্বস্তরের মানুষ নিরাপদে থাকবে

Feature Image

মোরেলগঞ্জ : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪, মোরেলগঞ্জ শরণখোলা আসনে জাতীয় পার্টির প্রার্থী সোমনাথ দে’র নির্বাচনী প্রচার শুরু উপলক্ষে আয়োজিত সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হুসেইন মুহাম্মদ এরশাদ এর প্রেস সচিব সুনিল শুভ রায় বলেছেন, ‘বর্তমানে দেশে খুব নিরাপত্তার অভাব। সাধারণ মানুষ উৎকন্ঠায়। নেই নিরাপত্তা। নেই ভোটাধিকারও। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সর্বস্তরের মানুষ নিরাপদে থাকবে’।

তিনি আরো বলেন, ষোড়শ সংশোধনীর রায় নিয়ে প্রধান বিচার বিভাগ ও আওয়ামী লীগের মধ্যে বেশ টানাপোড়েন চলছে যা জাতির জন্য সুখকর নয়। বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় পার্টির এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মোরেলগঞ্জ সেরেস্তাদারবাড়ি মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজনে ও উপজেলা জাপা সভাপতি জাপা কেন্দ্রীয় কমিটির সংখ্যালঘু বিষয়ক উপদেষ্টা সোমনাথ দে’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি খুলনা মহানগর সভাপতি শফিকুল ইসলাম মধু, ভারপ্রাপ্ত সম্পাদক জাহাঙ্গীর আলম খান, বাগেরহাট জেলা সভাপতি মো. হাবিবুর রহমান, সম্পাদক হাজরা শহিদুল ইসলাম, মোরেলগঞ্জ উপজেলা যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান, পৌর সভাপতি শফিকুর রহমান লুলু, যুব সংহতি নেতা সাইফুল ইসলামসহ মোরেলগঞ্জ ও শরণখেলার দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো খবর »