মিলন-নাদিয়ার বিশুদ্ধ প্রেম কাহিনি!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: আনিসুর রহমান মিলন। টেলিভিশন নাটকে অভিনয়ের মাধ্যমে দর্শকপ্রিয়তা পেয়েছেন তিনি। অভিনয় করেছেন বেশ কিছু চলচ্চিত্রেও। দুই মাধ্যমেই নিয়মিত এই অভিনেতা। অন্যদিকে শুধু টেলিভিশন নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে অভিনেত্রী নাদিয়া আহমেদের।

ঈদুল আজহা উপলক্ষে মিলন-নাদিয়া জুটি বেঁধে অভিনয় করেছেন একটি একক নাটকে। ‘বিশুদ্ধ প্রেম কাহিনি’ নামের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন গুণী নির্মাতা এস এ হক অলিক।

নাটকের গল্প প্রসঙ্গে এস এ হক অলিক বলেন, ‘অয়ন নামকরা একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করে। সে সিদ্ধান্ত নেয় প্রেম করে বিয়ে করবে। যে প্রেম হবে বিশুদ্ধ প্রেম। কিন্তু এই বিশুদ্ধ প্রেম পাওয়াটা বড়ই মুশকিল। একপর্যায়ে বিশুদ্ধ প্রেম খোঁজার মিশনে নামে সে। প্রত্যেক মিশনের সময় সাতদিন। যে মেয়েটিকে তার ভালো লাগে তাকে সে সাতদিন পর্যবেক্ষণ করে। কিন্তু এই সাতদিনের মধ্যে অয়ন উপলব্ধি করে মেয়েটির ভেতরে বিশুদ্ধ প্রেমের অভাব রয়েছে।

এভাবে অয়নের কয়েকটি মিশন ব্যর্থ হওয়ার পর খোঁজ পায় নীলার। সাতদিন অতিবাহিত হওয়ার পর নীলার প্রেমে কোনো ঝামেলা খুঁজে পায় না। অয়ন মনে করে, নীলাই তার বিশুদ্ধ প্রেম। সিদ্ধান্ত নেয় নীলাই হবে তার জীবনসঙ্গী। কিন্তু ঠিক অষ্টম দিনে এসে নীলাকে আর খুঁজে পায় না অয়ন। এরপর গল্প ঠিক এখান থেকেই মোড় নেয়।’

নাটকটির অয়ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। আর নীলা চরিত্রে দেখা যাবে নাদিয়া আহমেদকে। সম্প্রতি নগরীর বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদুল আজহার দিন রাত ৮টা ৪৫ মিনিটে চ্যানেল নাইনে নাটকটি প্রচারিত হবে হবে বলে জানা গেছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »