আওয়ামীলীগ ক্ষমতায় থাকতে একজন বানভাসী মানুষও না খেয়ে কষ্ট করবে না

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের ৩টি ইউনিয়নে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রানলয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন। রোববার দুপুরে তিনি সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের ডাউলি কবরাস্থানে ত্রাণ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

নিজ প্রতিষ্ঠান সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, বাংলাদেশ থাই এ্যালুমিনিয়াম কোম্পানি ও বিডি থাই ফুডের পক্ষ থেকে সদর উপজেলার গড়পাড়া, সাটুরিয়া উপজেলার তিল্লি ও বরাইদ ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের প্রায় ১৫০০ বন্যাকবলিত পরিবারে ৫কেজি চাল, ২কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার সয়াবিন তেল ও আধাকেজি টোস্ট বিস্কুট তুলে দেন।

এ সময় জেলা সিভিল সার্জন ডা. খুরশীদ আলম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহাদত খন্দকার, সানলাইন ইন্স্যুরেন্স কোম্পানির ডি.এম.ডি আসলাম রেজা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ই¯্রাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন, জেলা যুবলীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দীক খান তুষার ও জেলা পরিষদের সদস্য আবুল বাশার প্রমুখ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরনের আগে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেন,বাংলাদেশের প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আজকে আমরা ত্রাণ সামগ্রী নিয়ে আপনাদের কাছে এসেছি। প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পক্ষ থেকে বাংলাদেশে ত্রাণ কার্যক্রম চালিয়ে যাওয়া হচ্ছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকতে একজন বানভাসী মানুষও না খেয়ে কষ্ট করবে না।

আরো খবর »