লোহাগড়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

নড়াইল থেকে শরিফুল ইসলাম: নড়াইলের লোহাগড়ায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ৮০৫ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

ডিবি পুলিশের এস আই নয়ন পাটোয়ারী জানান, রবিবার (২৭ আগষ্ট) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের মাধবহাটী গ্রাম থেকে মাদক স¤্রাট কামরুল হাসানকে (৩৮) আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৭০৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। কামরুল মাধবহাটী গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

অপরদিকে রবিবার লোহাগড়া উপজেলার দিঘলিয়া উত্তরপাড়া হতে ১০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী নাজির মোল্যাকে (২৬) আটক করা হয়। নাজির  কোলা গ্রামের মৃত কাঞ্চন মোল্যার  ছেলে। নড়াইলের পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বলেন, ‘‘ মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হয়েছে। মাদক সেবনকারী ও ব্যবসায়ী কাউকে কোন ছাড় দেয়া হবে না।’’ তিনি মাদক বিরোধী অভিযান সফল করতে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, ঈমাম সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »