‘আমি তার প্রতি কৃতজ্ঞ’, শাকিবকে নিয়ে বুবলি

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়িকা শবনম বুবলি। রোজার ঈদে তার অভিনীত দুটি সিনেমা প্রথম মুক্তি পায়। ১ বছরেরও বেশি সময় অপেক্ষার পর আসছে কোরবানির ঈদে বুবলিকে আবারও দর্শক সিনেমা হলের পর্দায় দেখবেন। ‘রংবাজ’ ও ‘অহঙ্কার’ চলচ্চিত্রে  বুবলিকে দেখা যাবে শাকিব খানের বিপরীতে।

বুবলি বলেন, ‘দুটি চলচ্চিত্রে ভিন্ন দুই বুবলিকে দেখবেন দর্শক। একটির সাথে আরেকটির চরিত্রের কোনো মিল নেই।’ নিজের অভিনীত ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমায় বুবলিকে দর্শক দেখেছেন। যে কারণে ‘রংবাজ’ ও ‘অহঙ্কার’-এর বুবলিকে দেখার অপেক্ষায় আছেন দর্শক।

বাংলাদেশের সিনেমায় নতুন আলোচিত সংযোজন বুবলি। আর তার সঙ্গে প্রতি সিনেমাতেই আছেন শাকিব খান। যে কারণে ঘুরে ফিরে বারবার আলোচনাতেই আসছেন তিনি। বিষয়টি নিজের চলার পথে সৌভাগ্য হিসেবেই বিচেনা করেন তিনি।

বুবলি বলেন, ‘আমার সৌভাগ্য যে শুরু থেকেই শাকিব খানের বিপরীতে সিনেমায় অভিনয় করছি। অভিনয়ে অনেককিছুই তিনি আমাকে শিখিয়ে দিচ্ছেন প্রতি সিনেমাতেই নতুন করে। আমি তার প্রতি কৃতজ্ঞ। আর আমাকে নিয়ে যেসব শ্রদ্ধেয় নির্মাতারা কাজ করছেন তাদের প্রতিও আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

উল্লেখ্য, ‘রংবাজ’ প্রথমদিকে নির্দেশনা দেন শামীম আহমেদ রনি। পরবর্তীতে এটি নির্দেশনা দেন মান্নান। অন্যদিকে, ‘অহঙ্কার’ নির্মাণ করেছেন শাহাদাৎ হোসেন লিটন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »