দেশের কোথাও যানজট নেই

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের কোথাও যানজট নেই। তবে আগে কিছু কিছু জায়গায় যানজট তৈরি হলেও সেটা এখন স্বাভাবিক হয়ে গেছে।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়ক, এশিয়ান হাইওয়ে বাইপাস সড়ক ও ভুলতা ফ্লাইওভার পরিদর্শনে এসে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

তিনি বলেন, ঈদে ঘরমুখো যাত্রীদের সেবায় মহাসড়কে বিপুল পরিমাণ জনবল কাজ করছে। ঈদে মানুষের ভ্রমণ স্বাভাবিক করতে মহাসড়কগুলোও মেরামত করা হয়েছে। ফলে এবারের ঈদেও মানুষ শান্তিতে গন্তব্যে পৌঁছতে পারবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, দেশের দুই এক স্থানে গাড়ি বিকল হয়ে যানজট সৃষ্টি হলেও বিপুল পরিমাণ ট্রাফিক বিভাগের লোকজনসহ ও বিভিন্ন বিভাগের অতিরিক্ত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকায় তা দীর্ঘস্থায়ী হয় না। এসব সাময়িক যানজটগুলোর কারণ উদঘাটন করে দ্রুত নিরসনের জন্য সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশনা দেয়া আছে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, জেলা ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার আব্দুর রশিদ, রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন, ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) শহিদুল আলম, কাঁচপুর হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর মাহবুব শাহ, শেখ সাইফুল ইসলাম, এমায়েত হোসেন ও রফিকুল ইসলাম প্রমুখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »