চাঁপাইনবাবগঞ্জে কামাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ে মাল্টিমিডিয়া শ্রেণিকক্ষ উদ্বোধন ও বৃত্তি প্রদান

Feature Image

চাঁপাইনবাবগঞ্জ  থেকে জাকির হোসেন পিংকুঃ  চাঁপাইনবাবগঞ্জ শহরের কামাল উদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়ে সৌর বিদ্যূৎ চালিত মাল্টিমিডিয়া শ্রেণিকক্ষ উদ্বোধন ও বিভিন্ন শ্রেণির ১৪ জন দরিদ্র কিন্তু মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে।

 

সোমবার দুপুরে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাল্টিমিডিয়া শ্রেণিকক্ষের উদ্বোধন ও সদর উপজেলা পরিষদের সহায়তায় শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেন অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুল ইসলাম। প্রধান শিক্ষক খালেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখার উদ্দিন শামীম।

 

বক্তব্য রাখেন বিদ্যালয় গভর্নিং কমিটি সদস্য সাইফুল মতিন,শিক্ষক আনোয়ারুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, মেয়েরা শিক্ষিত না হলে দেশ উন্নত হবে না। তাদের বাদ দিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়া যাবে না। তাঁরা আরও বলেন, বর্তমান শিক্ষা ব্যবস্থায় তথ্য প্রযুক্তির ব্যবহার গুরুত্বপূর্ন। যুগের সাথে তাল মিলিয়েই সবাইকে এগিয়ে যেতে হবে। অনুষ্ঠানের আলোচনায় ৫৮ বছরে পা রাখা শহর কেন্দ্রে অবস্থিত অবহেলিত বালিকা উচ্চ বিদ্যালয়টির দূরাবস্থার কথা অতিথিদের সামনে তুলে ধরেন সংশ্লিষ্টরা। অতিথিরা বিভিন্ন সমস্যার কথা মনযোগ দিয়ে শোনেন ও যথাসম্ভব সহযোগিতার আশ্বাস দেন।

আরো খবর »