অনৈতিক কার্যকলাপের অভিযোগে এএসআই কোজ

Feature Image

নীলফামারী থেকে আব্দুর রাজ্জাকঃ  এক নারীর সঙ্গে অনৈতিক কর্মকান্ডের সময় এলাকাবাসীর হাতে আটক নীলফামারীর কিশোরগঞ্জ থানার এএসআই হিরো কামালকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। এলাকাবাসী জানায়, কিশোরগঞ্জ থানার এএসআই হিরো কামাল গত ২৬ আগষ্ট শনিবার রাতে সাদা পোষাকে যদুমণি গ্রামের জনৈকা নারীর ঘরে প্রবেশ করে দরজা আটকিয়ে দেয়। এ সময় ঘরে কোনো আলো না থাকায় এলাকাবাসী ঘরের দরজা খুলতে বলে।

 

দীর্ঘ সময় পর ওই নারী দরজা খুললে এলাকাবাসী ঘরের খাটের নিচে লুকিয়ে থাকা এএসআই হিরো কামালকে খাটের নিচ হতে বের করে গণধোলাই দেয়। খবর পেয়ে থানার সংশ্লিষ্ট থানার ওসি সহ পুলিশ সদস্য ও এলাকার ইউপি সদস্য বুলবুল আহমেদের হস্তক্ষেপে তাকে থানায় নেয়া হয়। বিষয়টি অবগত হবার পর পুলিশ সুপার নির্দেশে ওই এএসআই’কে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়। কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুল রশিদ সাংবাদিকদের জানান, ওই মেয়েটির পঞ্চগড়ে বিয়ে হয়েছে।

 

তার স্বামীর গ্রামের বাড়ির পাশে হিরো কামালের বাড়ি হওয়ায় তারা পূর্ব-পরিচিত। মেয়েটির বাবার বাড়িতে বিদ্যুতের সংযোগ নেওয়ার সময় সহয়তা করেছিল এই দারোগা। মেয়েটি তার বাবার বাড়িতে বেড়াতে এসে তার ডাকেই দারোগা সেখানে গিয়েছিল। এলাকাবাসীর অভিযোগ ওই মেয়েটির সঙ্গে দারোগার অনৈতিক সর্ম্পক। সে এলাকাবাসীর কাছে আটক হওয়ায় নীলফামারী জেলা পুলিশ সুপার জাকির হোসেনের খানের নির্দেশে ওই দারোগাকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

আরো খবর »