আমের ঝুড়িতে ২টি অবৈধ বিদেশী পিস্তল

Feature Image

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকুঃ  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ স্থলবন্দর এলাকায় সোমবার সকালে আমের ঝুড়িতে করে বহনকালে অভিযান চালিয়ে দুইটি অবৈধ বিদেশী পিস্তল, চারটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ মো. সিজার (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড আ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

সিজার জেলার গোমস্তাপুর উপজেলার গোরীপুরের মৃত. মিঠু’র ছেলে। বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব অভিযানটি নিশ্চিত করেছে। র‌্যাব জানায়, ব্যাটারিচালিত একটি লোকাল অটো ভ্যানে আমের ক্যারেটের (ঝুড়ি) মধ্যে বিক্রয়ের জন্য অবৈধ আগ্নেয়াস্ত্র বহনের গোপন সংবাদের ভিত্তিতে সকাল ৮টার দিকে অভিযান চালায় র‌্যাব।

 

অভিযানে সোনামসজিদ স্থলবন্দর সংলগ্ন বালিয়াদীঘি গণকবরের নিকট সোনামসজিদ–চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ভ্যানটি আটক করা হয়। এসময় ভ্যানে আমের ক্যারেটে আমের নীচে ওইসব আগ্নেয়াস্ত্র,গুলি পাওয়া যায় ও ভ্যানে করে আগ্নেয়াস্ত্র বহনকারী সিজারকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিজার দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে র‌্যাব জানিয়েছে। এঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানায় র‌্যাব। চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান অভিযানে নেতৃত্ব দেন।

আরো খবর »