আজকের রাশিফল: ২৯ আগস্ট, ২০১৭

Feature Image

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : অকারণে উত্তেজনা পরিহার করুন। ঠকতে পারেন কাউকে বিশ্বাস করে। বৃদ্ধি পাবে কর্ম উদ্যোগ। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। আজ খারাপ কোনো সংবাদ পেতে পারেন। অপরের কোনো কাজের দায়িত্ব না নিলেই ভালো করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : দিনটি মিশ্র সম্ভাবনাময় চাকরিজীবীদের জন্য। সরকারি চাকরিজীবীদের বদলির সম্ভাবনা আছে। বেসরকারি চাকরিতে কর্ম পরিবেশ অনুকূল থাকবে। কর্তৃপক্ষের প্রশংসাভাজন হতে পারেন। সন্তানদের পড়াশোনার প্রতি খেয়াল রাখুন। অযথা কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আর্থিক দিক কিছুটা ভালো যাবে। ফলে আর্থিক সমস্যা কিছুটা সুরাহা হওয়ার সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া না দিলেই ভালো করবেন। ভালো কোনো সংবাদ পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : প্রেমের প্রতি মন কিছুটা আকৃষ্ট হতে পারে। মনের দুর্বলতা ঝেড়ে ফেলতে পারলে ভালো করবেন। পারিবারিক কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। পাওনা টাকা আদায় হতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : যে কোনো উত্তেজনা পরিহার করুন। উত্তেজনাবশে কারো প্রতি দুর্ব্যবহার করা ঠিক হবে না। কোনো আত্মীয়ের আচরণে মনে কষ্ট পেতে পারেন। মাতা বা পিতার স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : একাউন্টেন্টদের পেশাগত ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অনিচ্ছাকৃত কোনো ভুলের জন্য বিপদে পড়তে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তিবোধ করতে পারেন। প্রয়োজনে বিশ্রাম নিন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২) : অক্টোবর বিদ্যার্থীদের সতর্ক থাকতে হবে। পড়াশোনা বাধাগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। পারিবারিক পরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো ধরনের লোকসানের সম্মুখীন হতে পারেন। কোনো আত্মীয় আজ ক্ষতির কারণ হতে পারে। পথ চলাচলে সতর্কতা অবলম্বন করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১) : নভেম্বর আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। আজ কোনো ঝুঁকি না নিলেই ভালো করবেন। শিক্ষক-অধ্যাপকদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। আজ কোনো ব্যবসায়িক চুক্তি সম্পাদনা না করলেই ভালো করবেন। প্রণয়ে সাফল্য সম্ভাবনা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : অশান্তি দেখা দিতে পারে দাম্পত্য জীবনে। সাংসারিক ক্ষেত্রে মতবিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। শরীর ভালো যাবে না। কাউকে ভালোভাবে যাচাই না করে বিশ্বাস করা ঠিক হবে না। প্রাপ্তি যোগ আছে। ভালো কোনো সংবাদ পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : মকর রাশির জন্য ভালো যাবে ব্যবসায়িক দিক। মন চঞ্চল হতে পারে। কাজকর্মে মন বসানো কঠিন হবে। পুরনো কোনো পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। রোমান্টিক প্রস্তাবে সাড়া না দিলেই ভালো করবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বিদ্যার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ব্যয় বৃদ্ধির আশংকা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মন খুব একটা ভালো থাকবে না। রাগ ও জেদ ক্ষতির কারণ হতে পারে। কেউ আজ অহেতুক ঝামেলা করার চেষ্টা করবে। সতর্কতার সাথে এড়িয়ে চলুন। শরীর ভালো যাবে না। যাত্রা ও যোগাযোগ শুভ।

আরো খবর »