মুম্বাই ফিরে রাতভর কী করলেন প্রিয়াঙ্কা!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: কিছুদিন আগেই জন্মদিনে বাড়ি মুম্বাই এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। পরিবারের সঙ্গে বার্থ ডে সেলিব্রেশনের সেই ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে।

এবার পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে মুম্বাই এসেছেন প্রিয়াঙ্কা। এবারের উপলক্ষ অবশ্যই গণেশ পূজা। সমস্ত মুম্বাইবাসীদের মতো তিনিও হিন্দু দেবতা গণেশ বন্দনায় মেতেছেন।

উৎসবের দিন তিনি আর সেলেব্রিটির মতো নয়, সাধারণ মানুষের মতোই ঘুরে বেড়িয়েছেন শহরের বিভিন্ন প্রান্তে। ঘুম ভুলে সারারাত ঘুরে বেড়িয়েছেন অভিনেত্রী। কখনও লালবাগচা রাজাকে দেখতে চলে যাচ্ছেন কখনও বা চলে যাচ্ছেন মেরিন ড্রাইভে। গণেশ চতুর্থীতে নীল সালোয়ার কামিজে একেবারে ট্র্যাডিশনাল সাজে প্রিয়াঙ্কা নজর কেড়েছেন নেটিজেনদের।

গণেশ পূজা চলাকালীন সারা বিশ্ব থেকে বহু দর্শনার্থীরা ভিড় জমান মুম্বাইয়ে। গোটা মুম্বাই জুড়ে পালিত হয় এই উৎসব। আর তারমধ্যেই অন্যতম দর্শনীয় লালবাগচা রাজা। কয়েক হাজার লোকের সমাগম হয় এই পুজায়। সেখানেই শনিবার রাতে উপস্থিত হন প্রিয়াঙ্কা। সেই ছবিই পোস্ট করেন সোশ্যাল সাইটে, ধন্যবাদ জানান উপস্থিত সকলকেই।

এখানেই শেষ নয়, এরপর সোজা চলে যান মেরিন ড্রাইভে। প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে লেখেন যে, বহু বছর পর তিনি মেরিন ড্রাইভে এসে সমুদ্রের পারে বসার সুযোগ পেলেন। যখন মডেলিংয়ে নিজের ভাগ্য পরীক্ষা করছিলেন সেসময় এটাই ছিল তার পছন্দের জায়গা।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »