কুমারখালীতে ৫০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত হবিবরের স্ত্রী আটক

Feature Image

কু্ষ্টিয়াঃ  কু্ষ্টিয়া কুমারখালীতে আজ সকাল ৭টার সময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে সহকারী পরিচালক মোঃ মিজানুর রহমানের নেত্রিত্ব অভিযান করে ৫০ গ্রাম হেরোইন সহ হেরইন সম্রাট হাবিবার স্ত্রী মোছাঃ জোসনা খাতুন কে গ্রেফতার করা হয়।

কুখ্যাত মাদক ডিলার হবিবর প্রতারণামূলক ভাবে বিভিন্ন পরিচয় ব্যবহার করে বিভিন্ন জায়গায় মাদকের হাট বসায়। তার গ্রামের বাড়ী কুমারখালীর বাশঁগ্রামে একাধিকবার অভিযান করে আলামত উদ্ধারে ব্যর্থ হয় মাদক দ্রব্য কর্মকর্তাগণ ।

অবশেষে আজ মঙ্গলবার তার শ্বশুর বাড়ীতে তার স্ত্রীর হেফাজতে মাদক রেখে ব্যবসা পরিচালনা করছে এমন তথ্যের ভিত্তিতে আজ মঙ্গলবার ভোরে কুমারখালীর খোর্দ্দ ভালুকা গ্রামে অভিযান করে তার স্ত্রী মোছাঃ জোসনা খাতুনের বসত ঘর হতে ৫০ গ্রাম হেরোইনসহ উক্ত জোসনা খাতুনকে গ্রেফতার করা হয়।

এসংক্রান্তে উপ পরিদর্শক (মাদক) জাকির হোসেন বাদী হয়ে জোসনা খাতুন (গ্রেফতার) ও হবিবর (পলাতক) কে আসামী করে কুমারখালী থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

উল্লেখ্য হবিবর এখন পলাতক ফেরারী আসামী, তাকে গ্রেফতার করতে সমগ্র কুষ্টিয়াবাসীর নিকট সহযোগীতা কামনা করেছে মাদক দ্রব্য অধিদফতরেরর কর্মকর্তা।

আরো খবর »