আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকতে একজন বানভাসী মানুষও না খেয়ে কষ্ট করবে না

Feature Image

মানিকগঞ্জ  থেকে জালাল উদ্দিন ভিকুঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এস এম জাহিদ বলেন- আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকতে একজন বানভাসী মানুষও না খেয়ে কষ্ট করবে না। বাংলাদেশের মানুষ বন্যা খরা প্রাকৃতিক দুর্যোগ ধর্য্য ও সাহসিকতা সাথে মোকাবেলা করতে বানবাসি মানুকে আহবান জানান ।

 

তিনি বলেন-আমি আপনাদের এলাকার ছেলে তাই বন্যায় আক্রান্ত শিবালয়-ঘিওর-দৌলতপুর চরাঞ্চলের মানুষের দু:খ দূরদর্শার ভাগি হতে আপনাদের পাশে থাকতে চাই। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে কাজে লাগিয়ে নদী ভাঙ্গন ও চরাঞ্চলের খেটে খাওয়া মানুষের সেবা ও দেশের উন্নয়নের কাজ করার চেস্টা করবো । বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আগামী সংসদ নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। তিনি বলেন-আমি নির্বাচিত হলে জনগনের নায্য অধিকার ফিরিয়ে দেব আমি জনগনকে দিতে এসেছি নিতে আসেনি । আওয়ামীলীগের কর্মী ও সাধারন জনগনের ভোটের মাধ্যমে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতে আবারও নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান ।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর নতুন বাজারে বিকালে সুলতান-ছাহেরা ফাউন্ডেশনের পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব এস এম জাহিদ জিয়নপুর গ্রামের বন্যা কবলিত ২০০ জন নারী-পুরুষের মাঝে নগদ ৩০০ টাকা বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন।
টাকা বিতরন সভায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের এর সভাপতিত্বে এছাড়া আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ভি.পি ফরহাদ, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব,ঢাকা মহানগর যুবলীগ নেতা মাহবুবুর রহমান, শিবালয় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফয়জুল হক জোতি,ঘিওর ইউনিয়ন চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: জুয়েল রানা,জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সায়েদুর মোল্যা,জিয়নপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি মুরাদ হোসেন,যুবলীগ নেতা উজ্জল হোসেন,মোমিন হোসেন প্রমূখ ।

আরো খবর »