বন্যায় ঘরে বসেই মাছ ধরছেন টেক্সাসের এক বাসিন্দা! (ভিডিও)

Feature Image

ঘর ভেসে গেছে বন্যার পানিতে। সেই বন্যার বড়শি বা জালের সাহায্য ছাড়াই মাছ ধরছেন এক ব্যক্তি।
আমেরিকার টেক্সাসে এই ঘটনা ঘটেছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ভিডিও। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহূর্তে সেই ভিডিও এখন ভাইরাল।

 

হ্যারিকেন হার্ভের তাণ্ডবে বিপর্যস্ত আমেরিকা। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত টেক্সাস। খাবার থেকে শুরু করে পানি কিছুই মিলছে না বলা চলে। বাড়িঘর, রাস্তাঘাট সবই প্রায় পানিতে তলিয়ে গেছে। ঘরের ভিতরেও হাঁটু পর্যন্ত পানি। এর মধ্যেই প্রকাশ্যে এল মজাদার এই ভিডিও।
সেখানে দেখা যাচ্ছে, ঘরের মধ্যে বন্যার পানিতে ভেসে আসা মাছ ধরতে ব্যস্ত ওই ব্যক্তি। তিনবারের প্রচেষ্টায় ধরেও ফেলেন মাছ। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে তার সেই ভিডিওটি।

 

ভিভিয়ানা সালডানা নামে এক নারী সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি বন্যায় ঢুকে পড়া মাছ ধরতে ব্যস্ত। শেষপর্যন্ত ধরেও ফেলেন মাছটি। ফেসবুকে ভিভিয়ানা লেখেন, ‘খাবার যখন ঘরেই পাওয়া যাচ্ছে তখন তার সন্ধানে বাইরে যাওয়ার কোনও প্রয়োজন নেই। ’

 

ইতিমধ্যে পাঁচ লক্ষেরও বেশি মানুষ পোস্টটি শেয়ার করেছেন। দেখেছেন প্রায় কয়েক কোটি মানুষ। তবে কেউ কেউ প্রশ্ন তুলেছেন ভিভিয়ানা ও তার পরিবার ঠিক আছে কিনা। টুইট করে তার উত্তরও দিয়েছেন তিনি। জানিয়েছেন, তারা সবাই সুস্থ রয়েছেন।

আরো খবর »