ঈদকে কেন্দ্র করে কোন হুমকি নেই

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গাজীপুর: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল একেএম শহীদুল হক বলেছেন, ঈদকে কেন্দ্র করে কোন হুমকি নেই। তবে এসব বিষয়কে মাথায় রেখেই পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় পুলিশ কন্ট্রোল রুমের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

আইজিপি বলেন, ‘যাত্রী নিরাপত্তা ও পরিবহনের নিরাপত্তা ঠিক মতো দিচ্ছি। কোথাও কোন চুরি, ডাকাতি, ছিনতাই, মলমপার্টি, অজ্ঞান পার্টি এমন কোন খবর পাওয়া যায়নি। নিরাপত্তার পাশাপাশি যানজটে পড়ে যাত্রীদের যাতে ভোগান্তি না হয়, সে ব্যবস্থা আমরা করেছি। রাস্তা কোথাও কোথাও অমসৃণ, সেটা সংস্কারে সড়ক মন্ত্রণালয় যথেষ্ট কাজ করেছে। তার পরেও কিছু কিছু জায়গা অমসৃণ হওয়ার কারণে কোথাও কোথাও গাড়ির গতি শ্লথ হয়ে যাচ্ছে।’

তিনি বলেন, ‘রাস্তায় বড় কোন সমস্যা নেই, কোথাও যানজট নেই। মানুষের যে ভোগান্তি ঘন্টার পর ঘন্টা রাস্তায় থাকবে- সে ধরণের পরিস্থিতি এখন পর্যন্ত হয়নি। আমরা সকলে মিলে কাজ করছি। আশা করি আগামী দুই দিনও সমস্যা হবে না।’

এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা রেঞ্জের ডিআইজি  মো: শফিকুল ইসলাম, হাইওয়ে পুলিশের ডিআইজি মো: আতিকুল ইসলাম, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ ও পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »