হাসপাতালে ভর্তি মোশাররফ করিম

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: হাসপাতালে ভর্তি করা হয়েছে জনপ্রিয় টেলিভিশন অভিনেতা মোশাররফ করিমকে। গতকাল দিবাগত রাতে পুবাইলে একটি নাটকের শুটিং করার সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপর নগরীর উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। তবে তিনি এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন মোশাররফ করিমের স্ত্রী রোবেনা রেজা জুঁই।

রাত ১টার দিকে বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন মোশাররফ করিম। এরপর দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। রাত ২টার দিকে তাকে হাসপাতালের সিসিইউতে নেওয়া হয়। তবে হার্টে কোনো রোগ কিনা জানতে চাইলে রোবেনা রেজা জুঁই রাইজিংবিডিকে বলেন, ‘গতকাল মোশাররফ করিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন আগের চেয়ে ভালো আছে। হার্টে সমস্যা কিনা তা এখনি নিশ্চিত করে কিছু বলতে পারছি না। কারণ বেশ কিছু টেস্ট করানো হয়েছে। আজ আরো কিছু টেস্ট করতে দেওয়া হয়েছে। সব রিপোর্ট হাতে পাওয়ার পর জানতে পারব।’

বর্তমান সময়ের তুমুল দর্শকপ্রিয় একজন অভিনেতা মোশাররফ করিম। সারা বছরই নাটক-টেলিফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। আর ঈদের সময় সেই ব্যস্ততা আরো বহুগুণে বেড়ে যায়। বরাবরের মতো ঈদুল আজহাতেও প্রচারিত হবে মোশাররফ করিম অভিনীত অনেক নাটক-টেলিফিল্ম।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »