কীভাবে Bra-পড়েন? জানেন এর মধ্যেই লুকিয়ে মহিলাদের ব্যক্তিত্ব

Feature Image

আপনি কীভাবে লাগান আপনার ব্রা এর স্ট্র্যাপ? এই প্রশ্নের উত্তরই বলে দেবে আপনার ব্যক্তিত্বের গোপন কথা। শুনে নিশ্চয়ই খানিকটা অবাক লাগছে? অবাক লাগারই কথা। কিন্তু কথাটা একেবারে সত্যি। আপনার ব্রার স্ট্র্যাপ আপনি সামনের দিকে আটকান নাকি পিছনের দিকে, পরার সময় ক্লিপ আটকে পরেন নাকি মাথা দিয়ে গলিয়ে তার উপর নির্ভর করছে আপনার ব্যক্তিত্বের পরিচয়। কিন্তু কীভাবে জানবেন আপনার ব্রা তে লুকনো আপনার ব্যক্তিত্বের গোপন কথা? জেনে নিন, কোন ধরণের অন্তর্বাসে লুকিয়ে আছে কোন কথা।

পিছনে ক্লিপ আটকানো:

আপনার ব্রা এর ক্লিপ যদি পিছনের দিকে হয়, এবং আপনি যদি সামনে থেকে টেনে পিছনের দিকে ক্লিপ আটকান তার মানে হল আপনি সাধারণত বন্ধুবৎসল, মিশুকে স্বভাবের, আপনি সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন, চিন্তাশক্তি ব্যবহার করে কাজ করেন। তবে আপনি একেবারে কড়া অনুশাসন পছন্দ করেন, ঐতিহ্যকে আঁকড়ে পড়ে আছেন, আপনি মিথ্যা কথা বলা অপছন্দ করেন।

সামনে ক্লিপ:

যে ব্রা তে ক্লিপ সামনের দিকে তা পড়তে অনেকে সোজা। এই ধরণের অন্তর্বাস যারা পরেন তারা সময় নষ্ট করা একদম পছন্দ করেনা। ঝটপট কাজ করেন, এবং খোলা মনের ও আধুনিক চিন্তাধারার হন।

পিছনের ক্লিপ সামনে করে আটকে নেওয়া:

অনেকে আছেন, যাঁরা কাজ সহজ করার জন্য, প্রথমে অন্তর্বাসের পিছনের দিক যেখানে ক্লিপটা আছে তা সামনের দিকে নিয়ে আসেন। তারপর তা আটকে নিয়ে পিছনের দিকে ঘুরিয়ে নেন। তারা প্রতিভাবান, একধরনের ক্যারিশমা আছে তাদের, নতুন নতুন জিনিস শিখতে ও পরীক্ষা নিরিক্ষা করতে ভালবাসেন। তবে এই ধরণের মহিলারা অতি সহজেই বিরক্ত হয়ে যান।




আগে ক্লিপ লাগিয়ে মাথা দিয়ে গলিয়ে পরে নেন ব্রা :

যে সব মহিলাদের এই অভ্যাসটি রয়েছে তারা যে কোনও কাজে ভীষণ খুঁতখুঁতে হন, যে কোনও জিনিস ও ব্যক্তি নিয়ে অত্যন্ত যত্নবান হন, মাঝে মাঝে অবসর সময়ে অলস সময় কাটানো পছন্দ করেন।

যারা ব্রা / অন্তর্বাস ক্ষতিকর বলে মনে করেন:

সংখ্যায় কম হলেও এমন বহু মহিলা রয়েছেন যাঁরা অন্তর্বাস বা ব্রাকে ক্ষতিকর বলে মনে করেন। এঁরা মূলত স্বাধীনচেতা মনের হয়। নিজের স্বাধীনতায় হস্তক্ষেপ কখনওই বরদাস্ত করেন না। অফিস হোক বা বাড়ি সবজায়গাতেই তিনি রাজত্ব করতে ভালোবাসেন।

Loading...

আরো খবর »