সরকারের পাশপাশি বন্যার্তদের পাশে থাকবে বসুন্ধরা গ্রæপ

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু:  আধুনিক বাংলাদেশের রুপকার বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনা সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে দেশের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান । বসুন্ধরা গ্রæপ বন্যাসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগে সব সময় অসহায় মানুষের পাশে থাকে । বসুন্ধরা গ্রæপ দেশ ও মানুষের কল্যানে বন্যাসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ সামগ্রী ও সাহায্য সহযোগিতা করে আসছে ।

এবারের বন্যায়ও দেশের বিভিন্ন জেলার বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা গ্রæপ। আগামীতেও যে কোন প্রাকৃতিক দুর্যোগে বসুন্ধরা গ্রæপের এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে ।
বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়নে বন্যার্তদেরমাঝে বসুন্ধরা গ্রæপ, ইষ্ট ওয়েষ্ট মিডিয়া গ্রæপের ত্রাণ বিতরণকালে মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় ও বসুন্ধরা গ্রæপের প্রধান উপদেষ্টা মাহমুদ মোর্শেদ হাসান রুনু এসব কথা বলেন তিনি।

বাচামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফের সভাপতিত্বে এছাড়া বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু,জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু, বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশন মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম সাত্তার,বাচামারা ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার,জিয়নপুর ইউপি চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন প্রমূখ।
এসময় দৌলতপুর উপজেলার বাচামারা, বাঘুটিয়া, চরকাটারি ও জিয়নপুর ইউনিয়নের প্রায় চার হাজার নারী-পুরুষের মাঝে চাল,আটা,তেল,চিনি,দুধ সহ বিভিন্ন ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।

 

এছাড়া, দৌলতপুর উপজেলার বাচামারা, বাঘুটিয়া, চরকাটারি ও জিয়নপুর ইউনিয়নের পিএইপি ফ্যামিলী ম্যাক্রগ্রæপও এ্যাপোলো ইস্পাত এর পক্ষ থেকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় ত্রাণ সামগ্রী বিতরন করেন

আরো খবর »