ঈদ জামাত নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই

Feature Image

নারায়ণগঞ্জ : পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বলেছেন, এবারের ঈদ জামাতের নিরাপত্তা নিয়ে আতংকিত হওয়ার মতো কিছু নেই। শান্তিপূর্ণভাবে ঈদ উদযাপনের জন্য সারা দেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজায় যানজট পরিস্থিতি পরিদর্শনে এসে তিনি এ সব কথা বলেন।
শহীদুল হক আরো বলেন, আইন শৃংখলা পরিস্থিতিও ভালো রয়েছে এবং উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশেই ঈদ উদযাপন করা হবে। ঈদের ছুটিতে ফাঁকা নগরীর নিরাপত্তার বিষয়ে আইজিপি জানান, আবাসিক এলাকাগুলোতে বাড়ির মালিক ও পুলিশ প্রশাসনকে সতর্ক করে দেয়া হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা নেই।

যানজট ও আইন শৃংখলা পরিস্থিতির ব্যপারে তিনি জানান, সারা দেশে মহাসড়কগুলোতে কোথাও কোন যানজট নেই। যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করছে এবং ছিনতাই, চাঁদাবাজিসহ কোন অপরাধ কর্মকান্ড এখন পর্যন্ত ঘটেনি। পুলিশ এ ব্যাপারে তৎপর ও সতর্ক রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

পরে আইজিপি শহীদুল হক মেঘনা টোল প্লাজার আশপাশের এলাকা ঘুরে দেখেন এবং আইন শৃংখলা ও যানজট পরিস্থিতি সম্পর্কে সংশ্লিষ্টদের কাছ থেকে খোঁজ খবর নেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, হাইওয়ে ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) মোহাম্মদ আলী মিয়া, (অপারেশনস) আবুল কালাম, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক।

আরো খবর »