আজকের রাশিফল: ০১ সেপ্টেম্বর, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তারা আজ সাবধানে থাকবেন। ভালোলাগার মধ্যেই ভালোবাসা। আজ আপনাকে ঘিরে থাকবে ঐশ্বরিক কিছু ভালোলাগা। কোনো কৃত্রিমতা থাকবে না আজকের এ ভালোলাগায়। চলমান মনস্তাত্ত্বিক যুদ্ধের অবসান ঘটবে পরিবারের সদস্যদের মধ্যে। শিক্ষাক্ষেত্র এবং ব্যবসায়ী যারা আছেন তাদের জন্য দিনটি শুভ। আপনাকে কেউ ভুলিয়ে ভালিয়ে অর্থ আত্মসাৎ করতে চাইবে, সাবধান হয়ে যান এখুনি।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : আজ মনটা বাঁধনহারা হয়ে থাকবে অসীমের জন্য। আজ কারো কোনো কথায় মনোযোগ দিতে পারবেন না। কেমন একটা গুমোট পরিস্থিতিও থাকবে মনের একটা পাশে। সংসার, কর্মক্ষেত্র, জীবন সব কিছুই আজ একটা প্রশ্নের সম্মুখে আপনাকে দাঁড় করিয়ে দিবে। কোথাও ভ্রমণে বেরিয়ে পড়তে মন চাইবে। স্বাস্থ্যের কোনো সমস্যা নয় মনের কিছু অস্বস্তি আজ আপনাকে পীড়া দিবে।

মিথুন (মে ২১-জুন ২০) : আজ আপনাকে সব কিছুতেই নজর প্রখর নজর রাখতে হবে। একটু অসাবধনতার কারনে ফসকে যেতে পারে সমস্ত পরিকল্পনা। আজ বিফলে যাবে যত বুদ্ধিদীপ্ত পরিকল্পনা। গুছিয়ে কিছু করতে পারছেন না সেটা ভাবলেও ভুল করবেন। আপনি নিজের ওপর বিশ্বস্ততা অর্জন করে জয় করতে পারবেন সমস্ত প্রতিবন্ধকতা। আপনার বিপরীত মেরুতে থাকা লোকজন আজ গা ছাড়াভাবে চলবে, এ ফাঁকেই আপনি করে ফেলুন আপনার কাজ। কর্মক্ষেত্রের ঝামেলা কিছুটা কমবে। আর্থিক দিক দিয়ে লাভবান হওয়ার সম্ভাবনা।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : আজকের দিনটি বিশেষ অর্থে আপনার জন্য গুরুত্বপূর্ণ। আপনি আজ নতুন একটি কাজে নিজেকে যুক্ত করতে যাচ্ছেন। পরিচয়ও হয়ে যাবে কিছু নতুন মুখের সাথে। স্বাস্থ্যের অবস্থা স্বাভাবিক। নিকটবর্তী আত্মীয়দের কেউ আপনাকে ডেকে পাঠাবে। সাংসারিক কাজ কর্মে মন বসবে না। কেনাবেচায় মন্দাভাব লেগে থাকবে দিনজুড়ে। ভ্রমণের জন্য দিনটি স্বস্তিকর নয়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : কাছের মানুষদের কেউ পরের মতো আচরণ করতে পারে, তাতে বিচলিত হতে হবে আপনাকে। এ ধরনের বিচলন নিজের আচরণ নতুন করে খতিয়ে দেখার সুযোগ করে দেয়। প্রেমের ক্ষেত্রে আপনার স্বভাবজাত বাকপটুতাকে নিজস্ব বন্যার তোড়ে আসতে দিন। এটা কাজে দেবে। কর্মক্ষেত্রে জমে যেতে পারে দারুণ আড্ডা। অর্থযোগ শুভ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আজ একাডেমিক সাফল্যের কোনো সংবাদ আসতে পারে। কাছের মানুষ অনেক বেশি সময় দাবি করে বসলে তাকে পুরোপুরি নিরাশ না করে কিছু সময় হলেও দিন, এটা চক্র পূর্ণ করে আপনার ভবিষ্যৎ একাকীত্বে আপনাকে সৌভাগ্যবান করবে। কর্মক্ষেত্র আরও সৃজনশীলতা দাবি করছে। অর্থযোগ হতাশাব্যঞ্জক।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : ধান ব্যবসায়িদের জন্য সময়টা মোটেও ভালো নয়। একদিকে প্রচণ্ড রোদের তাপ আর অন্যদিকে গ্রহের ফের। রপ্তানি বাণিজ্যে নিয়োজিত ব্যবসায়িদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। অফিসে খাবার পানি কেন্দ্র করে কোন্দল সৃষ্টি হতে পারে। আর সেখানে জড়িয়ে গেলেই আজ পুরো দিন মাটি আপনার। পরিবারে বয়স্ক কারো শারীরিক অবনতি ঘটতে পারে। অন্য সব দিক দিয়ে শুভদিন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আত্মবিশ্বাসে শক্তিমান হয়ে উঠবেন আজ, আর নিজের ওপর আস্থার জোরেই সম্ভব করতে পারেন অসম্ভবকে। প্রেমযোগ পরিণয়যোগ দুটোই্ উত্যুঙ্গে, সুতরাং প্রজাপতি দেখার অপেক্ষায় না থেকে নিজেই এগোন, ফল শুভ হবে। নতুন কর্মক্ষেত্র তৈরি হতে পারে। নতুন অর্থাগমের পথ বেরিয়ে আসতে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : বাড়িতে হঠাৎ করে পুরো বন্ধুদের আগমন হবে। তবে অনেক বন্ধুর ভিড়ে বিশেষ কারো সহযোগিতায় আজ আপনার জীবনের মোড় ঘুরতে পারে। বেকারদের আকার হওয়ার পক্ষে দিনটি বেজায় শুভ। তবে আজ দেখে শুনে পথ চলা। দীর্ঘযাত্রায় শুভ ফলাফল নেই। ব্যবসায়ে মন্দা শুরু হতে পারে। দিনের শেষে নতুন কারো সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন। সন্তানদের দিকে নজর রাখুন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আপনার সন্তান যদি প্রবাসে থাকে তাহলে বাড়ি ফিরবে আজ। মাংস এড়িয়ে মাছ খান, সুস্থ্য সবল থাকুন। গেল সপ্তাহেই হৃদরোগের জন্য ডাক্তারের কাছে যেতে হয়েছিল সেটা ভুলে যাবেন না। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। তবে পরীক্ষার হলে নকলে সহায়তা করার জন্য খানিকটা হেনস্তা হতে পারেন। অবিরত প্রেম চালিয়ে যান। প্রেমের ক্ষেত্রে আজ আপনি মজনু।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : জমি-জমা সংক্রান্ত জটিলতা দূর হবে। ঘরে বাইরে শান্তি আর শান্তি আজ আপনার জন্য। যারা দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছেন আজ তারা ভালো ওষুধের সন্ধান পেতে পারেন। অর্থ সমাগম বাড়বে। কিন্তু অফিসে ফাইল হারিয়ে যাওয়া সংক্রান্ত জটিলতা বাড়তেই থাকবে। হৃদরোগের রোগীরা সাবধান! চর্বি জাতীয় খাবার থেকে দূরে থাকুন, দীর্ঘদিন বেঁচে থাকুন। সন্ধ্যে বেলা প্রেমিকার সঙ্গে হঠাৎ করেই দেখা হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজ শুধু চোখ বন্ধ করে মুনাফা গুণবেন। তবে সন্ধ্যে নাগাদ কিছু অর্থ বের হয়ে গেলে নাখোশ হবেন না। কারণ সামাজিক দায়বদ্ধতা বলে কিছু ব্যাপার থেকেই যায়। অফিসে নতুন করে পরিকল্পনা দিতে হবে আজ। বুকে সাহস নিয়ে বসের রুমে ঢুকে যান আর পরিকল্পনা বলে ফেলুন। আজ আপনার জয় হবেই। শারীরিক অবস্থা ভালো থাকবে। অফিসের নারী কলিগের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। অর্থপ্রাপ্তি ঘটবে।

আরো খবর »