নীলফামারীতে বীরঙ্গনাদের মাঝে সাবেক এমপি’র ঈদ সামগ্রী বিতরন

Feature Image

নীলফামারী থেকে আব্দুর রাজ্জাকঃ  নীলফামারীর ডোমার উপজেলার সাত বীরঙ্গনাদের মাঝে সাবেক এমপি’র পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। আজ শুক্রবার বিকালে স্থানীয় শহীদ ধীরাজ-মিজান স্মৃতি পাঠাগার ও মিলনায়তনে নীলফামারী-০১ আসনের সাবেক সংসদ সদস্য ও জাপা নেতা জাফর ইকবাল সিদ্দিকি’র পক্ষ হতে এ বীরঙ্গনাদের মাঝ ওই ঈদ সামগ্রী বিতরন করা হয়।

 

ঈদসামগ্রী পাওয়া বীরঙ্গনারা হলেন, মোরজিনা খাতুন (৬৫), রজিফা বেগম (৬০), আর্জিনা বেগম (৬০), নুরজাহান (৬৫), সাবিহা বেগম (৬৫), শরিফা বেগম (৬২) ও তরিমা খাতুন (৬৬)। পৌরসভা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ সামগ্রী বিতরনী অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার শমছের আলী, শহীদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য শাহাদাত হোসেন, সাজু ইসলাম প্রমূখ।

 

প্রতিজন বীরঙ্গনাকে নগদ ৫ শ টাকা, ১০ কেজি চাল, ৫ কেজি আটা, ১ টি শাড়ি, দেড় কেজি চিনি, লাচ্ছা সেমাই দুই প্যাকেট, সাবান ১টি, দুধ ১ প্যাকেট, তেল ১ লিটার প্রদান করা হয়। বীরঙ্গনারা বলেন, ঈদ যায় বিভিন্ন উৎসব যায়। আমাদের কেউ খোঁজ খবর নেয় না। মুক্তিযোদ্ধারা মাসে মাসে ভাতা পায় ঈদ ও উৎসব বোনাস পায়। আমরা কি পাই? আমাদেরও এই দেশ স্বাধীনতার পিছনে অনেক অবদান আছে। বেতন বোসাস তো দুরের কথা আমরা সরকারীভাবে এখনো কোন স্বীকৃতি পাইনি।

আরো খবর »