বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মেসি!

Feature Image

ক্রীড়া ডেস্ক : সময় যতই গড়াচ্ছে, ততই ডালপালা মেলছে আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির বার্সেলোনা ত্যাগের গুঞ্জন। বার্সার সঙ্গে চুক্তি নবায়ন না করে শেষ পর্যন্ত হয়তো নেইমারের পথ ধরছেন মেসি! স্প্যানিশ গণমাধ্যমের বরাত দিয়ে বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশিত হয়েছে এই সংক্রান্ত নিউজ। আগামী গ্রীষ্মে ফ্রি ট্রান্সফারে যে কোন ক্লাব নিতে পারবে তাকে!

আগামী বছরের জানুয়ারিতেই বার্সোলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির। জানা গেছে, ইতোমধ্যেই তিনি তার ক্লাবকে নতুন করে চুক্তি না করার বিষয়টি জানিয়ে দিয়েছেন। খেলা বিষয়ক বিখ্যাত ওয়েসবসাইট স্পোর্টসকিডা শিরোনাম করেছে, ‘বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন না করার পাকা সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মেসি!’

যদিও বার্সেলোনার পক্ষ থেকে বরাবরই বলা হচ্ছে, মেসি চুক্তি নবায়ন করবেন। কিন্তু এখনও আনুষ্ঠানিক সাক্ষর করেননি মেসি। এ কারণে ক্লাব কর্তৃপক্ষের কথার ওপর নির্ভর করতে পারছে না সমর্থক আর মিডিয়া। শোনা যাচ্ছে, মেসিকে দলে পেতে দুইটি ক্লাব ভেতরে ভেতরে লড়াইও চালিয়ে যাচ্ছে। একটি হলো ব্রাজিল সুপারস্টার নেইমারকে দলে ভিড়িয়ে আলোচিত ফরাসি ক্লাব পিএসজি। অপরটি মেসির সাবেক গুরু পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

ঘটনা এখন কোন দিকে যাচ্ছে বলা মুশকিল।
কারণ এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন মেসি। বার্সা ছাড়ার আগে নেইমারও এভাবেই মুখে কুলুপ এঁটেছিলেন। এখন নেইমারের পর মেসিও যদি চলে যান, তবে কাতালান জায়ান্টরা যে মহাবিপদের সন্মুখীন হবে তা বলাই বাহুল্য!

আরো খবর »