পাঁচবিবিতে ঈদ পূর্ণমিলনী ও প্রকাশনা উৎসব পালিত

Feature Image

জয়পুরহাট থেকে মিজানুর রহমান মিন্টু : প্রতি বছরের ন্যায় এবারও ঈদের পর দিন জয়পুরহাটের পাঁচবিবির এক মাত্র কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্রছাত্রীদের নিয়ে গঠিত ”পাঁচবিবি শিক্ষার্থী সমিতি”-র আয়োজনে ঈদ পূর্ণমিলনী ও উপজেলার কৃতিমুখ সংবর্ধনা, বৃত্তি প্রদান ও নতুন বইয়ের প্রকাশনা উৎসব-১৭ পালিত হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১০ টায় সংগঠনের সভাপতি ড. আজমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট-১ আসনের সাংসদ এ্যাডভোকেট সামছুল আলম দুদু। অন্যানের মধ্যে এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরউদ্দিন আল ফারুক, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম (সাগর), রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক জাহাঙ্গীর আলম, সাংকৃতিক ব্যাক্তিত্ব ও প্রবীণ সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল, পাঁচবিবি প্রেস ক্লাবের সভাপতি ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের সদস্য সচিব সহকারী অধ্যাপক আজাদ আলী, সংগঠনের উপদেষ্টা আবু রায়হান মুকুলসহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত উপজেলার শিক্ষার্থীরা।

অনুষ্ঠান শেষে সংগঠনের প্রকাশনায় ‘প্রবাহ’ বই এর মোরক উন্মোচন করেন প্রধান অতিথি। পরে লেখাপড়ায় অধিক মোননিবেশ করতে ১১ জন শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান ও ১০০ জন জিপিও বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীকে ক্রেষ্ট প্রদান করা হয়।

 

আরো খবর »