কালকিনিতে বিএনপি নেতা খোকনকে নিয়ে ছাত্রলীগের মন্তব্য

Feature Image

রিপোর্ট মোঃ ইকবাল হোসেনঃ
শান্ত কালকিনিকে অশান্ত করতে ষড়যন্ত্র করছে কেন্দ্রীয় বিএনপি’র সহ-সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন । আর তা রুখে দিতে রাজপথে সক্রিয় অবস্থানে রয়েছে কালকিনি উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ। এমন মন্তব্য করেছেন কালকিনি উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বুলেট। তিনি আরো বলেন ‘ খোকন বিভিন্ন কর্মসূচীর নামে সমাজের বিশৃংখলা সৃষ্টিকারীদের নিয়ে মোটরসাইকেল মহড়া দেয়া সহ নাশকতা সৃষ্টি ও সমাজে অশান্তি সৃষ্টি করতে একের পর এক ধংসাত্মক কর্মকান্ড পরিচালনা করছে। তাই কালকিনির সাধারন মানুষ এখন তার ওপরে ক্ষিপ্ত। সাধারন মুনুষের শান্তি বজায় রাখতে খোকনের ধংসাত্মক কর্মকান্ড রুখতে সক্রিয় অবস্থানে রয়েছে কালকিনির ছাত্রলীগ।
উল্লেখ্য আজ(সোমবার) সকালে সমিতির হাটে একটি কূলখানির অনুষ্ঠানে মহড়া নিয়ে যাওয়ার প্রস্তুুতি নেয় কেন্দ্রীয় বিএনপি’র সহ-সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন। এখবরে তাতে বাঁধাদিতে কালকিনি-ভূরঘাটা সড়কের কলেজ রোডে সক্রিয় অবস্থান নেয় কালকিনি উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের ৫শতাধিক নেতাকর্মী।
উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বুলেট, সাধারন সম্পাদক রুহুল আমিন মীর সুজন, পৌর ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন, কলেজ ছাত্রলীগের আহŸায়ক পলাশ বেপারী সহ সক্রিয় কয়েকজন নেতা উক্ত বাঁধাদান কর্মসূচীর নের্তৃত্ব দেয়।
আর তাদের পেছন থেকে দিকনির্দেশনা দেয় উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফুর রহমান রনি সহ কয়েকজন নের্তৃবৃন্দ।
তবে আনিসুর রহমান তালুকদার খোকন উক্ত সড়ক দিয়ে না আসায় কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটেনি। তবে ভূরঘাটা অবস্থান করলে ভূরঘাটা বাজারের ব্যবসায়ী সুমন মিয়ার সাথে খোকনের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মামলার প্রক্রিয়া চলছে এবং পুলিশ উপজেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক নজরুল বেপারী ও হাসান মিয়া নামের ২জনকে আটক করেছে।
পরে ভিন্ন সড়ক দিয়ে দলীয় নেতাকর্মী সমর্থকদের নিয়ে কুলখানির অনুষ্ঠানে অংশগ্রহন করে আনিসুর রহমান তালুকদার খোকন।
এব্যাপারে আনিসুর রহমান তালুকদার খোকন বলেন ‘ মাঠে বিএনপি’র ব্যাপক জনসমর্থন দেখে এখন ষড়যন্ত্র ও বাঁধা সৃষ্টির পন্থা বেছে নিয়েছে প্রতিপক্ষ রাজনীতির দলের নের্তৃবৃন্দ। কিন্তু আমরা শহীদ জিয়াউর রহমানের অকুতোভয়ের সৈনিক। তাই বাঁধাকে তুচ্ছজ্ঞান করে কর্মসূচী পালন করছি।
এব্যাপারে কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা বলেন ‘ খাঞ্জাপুরে মারামারির ঘটনায় সুমন নামের এক ব্যবসায়ীর দোকানপাট ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মামলা দায়ের হচ্ছে। এতে আনিসুর রহমান তালুকদার খোকন প্রধান আসামী হচ্ছে।’

আরো খবর »